প্রচ্ছদ রাজনীতি জাপা প্রার্থীর টাকার ভাগাভাগি নিয়ে আ’লীগ কার্যালয়ে হট্টগোল

জাপা প্রার্থীর টাকার ভাগাভাগি নিয়ে আ’লীগ কার্যালয়ে হট্টগোল

রাজনৈতিক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দুদিন আগে টাকার ভাগবাটোয়ারা নিয়ে রংপুর মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে হট্টগোল হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় পারভীন আক্তার (৪৭) নামের এক মহিলা লীগ নেত্রী থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছেন।

শুক্রবার (৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর বেতপট্টির দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে। পারভীন আক্তার মহিলা লীগের কেন্দ্রীয় সদস্য, রংপুর জেলার সহ-সভাপতি, রংপুর জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য এবং জেলা পরিষদ সদস্য।

অভিযোগ সূত্রে জানা যায়, রংপুর-৩ আসনের জাতীয় পার্টির প্রার্থীর কাছ থেকে পাঁচ লাখ টাকা নেন রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন। শুক্রবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে বসে ওই টাকা তার পছন্দের সদস্যদের মধ্যে ভাগবাটোয়ারা করতে থাকেন তিনি।

এ সময় পারভীন আক্তার সেখানে উপস্থিত হয়ে মহানগর মহিলা লীগের সাধারণ সম্পাদক ইসমত আরা বন্যার কাছে জানতে পারেন, তাকে ১০ হাজার টাকা দেওয়ার কথা বলা হচ্ছে। এ সময় পারভীন আক্তারসহ উপস্থিত অন্যরা তাদের মধ্যে ওই টাকা বিতরণ না করার কথা জানান।

অভিযোগে আরও উল্লেখ করা হয়, এ ঘটনায় ডা. দেলোয়ার হোসেন ক্ষিপ্ত হয়ে অশ্লীল ভাষায় কথা বলেন। একপর্যায়ে তাকেসহ ইসমত আরা বন্যা ও বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সম্পাদককে ধাক্কা দিয়ে অফিস থেকে বের করে দেন। একইসঙ্গে ভয়ভীতি ও হুমকি দেন ডা. দেলোয়ার। এ বিষয়ে জানতে ডা. দেলোয়ার হোসেনের ফোনে কল দিলেও তিনি রিসিভ করেননি।

অভিযোগকারী পারভীন আক্তার বলেন, এ ঘটনায় আমি নিজে থানায় গিয়ে ডিউটি অফিসারের কাছে লিখিত অভিযোগ দিয়ে এসেছি। এ সময় কয়েকজন গণমাধ্যমকর্মীও সেখানে উপস্থিত ছিলেন। এ বিষয়ে জানতে জিএম কাদেরের মুঠোফোনে কল দিলে তিনি ফোন রিসিভ করেননি।

তবে জিএম কাদেরের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এসএম ইয়াসির বলেন, বিষয়টি আমার জানা নেই। অপরদিকে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহকেও ফোনে পাওয়া যায়নি।

এর আগে ৩০ ডিসেম্বর নগরীর সেনপাড়ায় স্কাইভিউ বাসভবনে রংপুর-৩ আসনের প্রার্থী জিএম কাদেরের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করেন মহানগর আওয়ামী লীগের নেতারা। এরপর প্রচারণার শেষ মুহূর্তে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় জিএম কাদেরের পক্ষে প্রচারণায় অংশ নেন আওয়ামী লীগ নেতারা।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।