প্রচ্ছদ রাজনীতি জাতিসংঘ মহাসচিবের চিঠি নিয়ে ধোঁয়াশা, যা বললো বিএনপি

জাতিসংঘ মহাসচিবের চিঠি নিয়ে ধোঁয়াশা, যা বললো বিএনপি

রাজনৈতিক : সরকারপ্রধানকে পাঠানো জাতিসংঘ মহাসচিবের বার্তা নিয়ে ক্ষমতাসীনরা জোচ্চুরি করছে মন্তব্য করে বিএনপি নেতারা বলেছেন, এ চিঠি নিয়ে ধোঁয়াশা রয়েছে। জাতি এ বিষয়ে পরিষ্কার করে জানতে চায়।

নির্বাচন বাতিল আর সরকারের পদত্যাগের দাবিতে প্রতিদিনই সভা-সেমিনারে হাজির হচ্ছেন বিএনপি ও সমমনা দলগুলোর নেতারা। তারা সমালোচনায় মুখর সরকারের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে।

শনিবার (২০ জানুয়ারি) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে নাগরিক ঐক্য আয়োজিত এক গণস্বাক্ষর অনুষ্ঠানে যোগ দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান। এ সময় তিনি গণতন্ত্রের পক্ষে স্বাক্ষরও করেন।

কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে ড. মঈন খান বলেন, দুঃশাসন আর অনিয়ম করে ভোটাধিকার কেড়ে নেয়ায় জনগণ সরকারকে প্রত্যাখ্যান করেছে। সরকারের বিরুদ্ধে রাজপথে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণাও দেন তিনি।

এদিকে প্রেসক্লাবের ভেতরে ইউনাইটেড ল’ইয়ার্স ফ্রন্ট আয়োজিত আলোচনা সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান ড. এ জেড এম জাহিদ হোসেন বলেন, সরকারপ্রধানকে দেয়া জাতিসংঘ মহাসচিবের বার্তা নিয়ে সংশয় আছে।

একইদিন সকালে গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ের সামনে অসহায়-দুস্থদের মাঝে মহিলা দলের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।