প্রচ্ছদ রাজনীতি জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি

জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি

রাজনীতি: দুদিন পরেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এর আগে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। শুক্রবার (৫ জানুয়ারি) সকালে তার গুলশানের বাসায় সংবাদ সম্মেলন ডাকা হয়েছে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাত ৩টার দিকে বিএনপির মিডিয়া সেল সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবিতে ঢাকাসহ সারা দেশে ৪৮ ঘণ্টার সর্বাত্মক হরতাল কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। সে অনুযায়ী আগামী শনিবার (৬ জানুয়ারি) ভোর ৬টা থেকে সোমবার (৮ জানুয়ারি) ভোর ৬টা পর্যন্ত এ হরতাল পালন করবে দলটি।

বৃহস্পতিবার বিকেলে এক জরুরি ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সেই সঙ্গে আজ শুক্রবার ঢাকাসহ সারা দেশে মিছিল ও গণসংযোগ করছে দলটি। গতকাল দুপুরে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন রিজভী। গত ২৮ অক্টোবর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ পণ্ড হওয়ার পর ২৯ অক্টোবর থেকে দলটি চার দফা হরতাল ও ১৩ দফা অবরোধ কর্মসূচি পালন করে। এরপর লিফলেট বিতরণ ও গণসংযোগ কর্মসূচি দিয়ে আসছে দলটি।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।