প্রচ্ছদ সারাদেশ চার দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী চাঁদনী

চার দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী চাঁদনী

দেশজুড়ে : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিখোঁজের ৪ দিন পরেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী চাঁদনী (১৫)। গত মঙ্গলবার আনুমানিক সকাল ৮টার দিকে প্রতিদিনের ন্যায় স্কুলের উদ্দেশ্যে বাসা থেকে বের হয় স্কুল শিক্ষার্থী চাঁদনী। স্কুল শেষে বাসায় ফেরার সময় পার হলেও আর বাসায় ফিরেনি চাঁদনী।

এই ব্যাপারে মঙ্গলবার সন্ধ্যায় সোনারগাঁ থানায় নিখোঁজের সন্ধান চেয়ে সাধারণ ডায়েরি করেছেন নিখোঁজ স্কুলছাত্রীর মা। সাধারণ ডায়েরির সূত্রে জানা যায়, নিখোঁজ শিক্ষার্থী উপজেলার পৌরসভার দৌলরবাগ গ্রামের সাকিল জামান রানার মেয়ে সোহানা জামান নূর চাঁদনী একই উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে বাড়ি।

সে মজলিস এলাকার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ৯ম শ্রেণির শিক্ষার্থী। মঙ্গলবার স্কুল শেষে বাসায় ফেরার পথে সে অপহৃত হয়। তিনদিন পার হয়ে গেলেও অপহৃত স্কুলছাত্রীর সন্ধান না পেয়ে পরিবারের লোকজন একেবারেই ভেঙে পড়েছেন। স্কুলছাত্রীকে উদ্ধারের ব্যাপারে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন পরিবারের লোকজন ও এলাকাবাসী।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) শেখ বিল্লাল হোসেন জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধারের কাজ চলমান রয়েছে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।