প্রচ্ছদ ধর্ম চাকরি ফিরে পেলেন সেই ইমাম, বাড়ছে বেতনও

চাকরি ফিরে পেলেন সেই ইমাম, বাড়ছে বেতনও

গাজীপুরের শ্রীপুরে মসজিদ কমিটির সভাপতির কোরবানির পশু জবাইয়ে দেরি করায় চাকরিচ্যুত হওয়া ইমাম চাকরি ফিরে পেয়েছেন। বৃহস্পতিবার (২০ জুন) থেকে তাকে ইমামতির দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়।

পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ঘটনা এটি। সোমবার (১৭ জুন) মসজিদ কমিটির সভাপতির কোরবানির গরু জবাইয়ে দেরি হওয়ায় ইমামকে চাকরিচ্যুত করা হয়েছিল। ঘটনার চারদিন পর আবারো একই মসজিদে যোগদান করেন ইমাম মাওলানা আবু বক্কর সিদ্দিক।

এ বিষয়ে তিনি বলেন, বৃহস্পতিবার সকালে আমি আবারও একই প্রতিষ্ঠানে (মসজিদে) চাকরিতে যোগ দিয়েছি। আগের সব ভুল বুঝাবুঝির অবসান হয়েছে। স্থানীয় ওলামা পরিষদ ও ইমাম সমিতি বিষয়টি সমাধানে এগিয়ে আসেন।

এদিকে ঈদের দিনে ইমামের সাথে অনাকাঙ্ক্ষিত ভুল (মারধর) বুঝাবুঝির জন্য ক্ষমা চেয়েছেন মসজিদ কমিটিন সভাপতি কফিল উদ্দীন। চাকরি পুনর্বহালের পর ইমামের বেতন আরও বর্ধিত করা হয়েছে বলেও সভাপতি নিশ্চিত করেন।

সোমবার ঈদের দিন (১৭ জুন) শ্রীপুর পৌরসভার ৪ নম্বর ওর্য়াডের ভাংনাহাটি মধ্যপাড়া বায়তুন নূর জামে মসজিদে ইমাম মারধরে শিকার হয়ে চাকরি হারান। এরপর এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ পেলে উপজেলা ইমাম সমিতি ও ওলামা পরিষদের নেতৃবৃন্দ এগিয়ে আসেন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।