প্রচ্ছদ রাজনীতি ঘুসের টাকা নিয়ে নিন নৌকায় মার্কায় ভোট দিন

ঘুসের টাকা নিয়ে নিন নৌকায় মার্কায় ভোট দিন

রাজনীতি : চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নৌকার প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আব্দুল ওদুদ বলেছেন, ‘আমাদের ভাষা হচ্ছে ঘুসের টাকা নিয়ে নিন আর সাধারণ মানুষকে বাঁচাতে নৌকা মার্কায় ভোট দিন।’

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার বারঘোরিয়া ইউনিয়নের পার্কে নির্বাচনী পথসভায় তিনি এ কথা বলেন। আব্দুল ওদুদ বলেন, এ জেলায় যারা নৌকার বিরুদ্ধে লড়ছে তাদের ঘুসের টাকা আছে।

তারা একজন ঘুসঘোর সরকারি কর্মকর্তার টাকা দিয়ে আমাদের বিরুদ্ধে যড়যন্ত্র করছে। আর ইয়াবা, ফেনসিডিল ব্যবসায়ী ও হত্যা মামলার আসামি আমাদের বিরুদ্ধে কাজ করছে। তাই আমাদের ভাষা হচ্ছে তাদের ঘুসের টাকা নিয়ে নিন আর সাধারণ মানুষকে বাঁচাতে নৌকা মার্কায় ভোট দিন। এতে তাদের উচিত শিক্ষা হবে।

তিনি আরও বলেন, শিবগঞ্জ-চাঁপাইনবাবগঞ্জবাসীর এখন এই একটায় স্লোগান হওয়া দারকার। এতে ঘুসঘোর কর্মকর্তা-ইয়াবা ব্যবয়াসীদের অবৈধ অর্থের বিরুদ্ধে ন্যায্য শাস্তি নিশ্চিত হবে। তাই আপনাদেরকে সতর্ক থাকতে হবে। আমি আপনাদের ছেলে আপনাদের ভাই। আপনারা আমাকে ভোট দিয়ে বার বার সংসদে পাঠিয়েছেন। কিন্তু নির্বাচন আসলে কুচক্রী একটি মহল বলে আমাকে নদীর ওপারে পাঠিয়ে দেবে। তাই আপনাদের ভোটের মাধ্যমে তাদের জাবাব দিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য জারা জাবিন মাহবুব, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান তোতা, বারোঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন-আর-রশীদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকনসহ অন্যরা।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।