প্রচ্ছদ সারাদেশ ঘন্টাব্যাপি সংঘর্ষে পুলিশসহ আহত অর্ধশতাধিক

ঘন্টাব্যাপি সংঘর্ষে পুলিশসহ আহত অর্ধশতাধিক

সারাদেশ: হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় দু’দল গ্রামবাসীর মধ্যে জায়গা দখল নিয়ে ঘন্টাব্যাপি সংঘর্ষে পুলিশ সদস্যসহ অন্তত ৫০ জন নারী পুরুষ আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২৪ রাউন্ড টিয়ারস্যাল গ্যাস নিক্ষেপ করে।আহতদের বানিয়াচুং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, আজমিরীগঞ্জ উপজেলার শিবপাসা ইউনিয়নের হুকুড়া গ্রামের গ্রামবাসীর জায়গা দখল করে গত ৫ জানুয়ারি একই এলাকার মৃত. মিজাজ আলী মিয়ার পুত্র রুবেল মিয়া এক্সেভেটর দিয়ে একটি রাস্তা নির্মান করে। গত কয়েকদিন পূর্বে গ্রাম পঞ্চায়েত বসে ওই রাস্তা ভেঙে মাটি সরানোর জন্য নির্দেশনা দিলেও তা আমলে নেয়নি রুবেল মিয়াশুক্রবার সকালে দুইগ্রুপের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে ঘন্টাব্যাপি সংঘর্ষে একপক্ষ অপর পক্ষের উপর টেঁটা, বল্লম, ইট পাটকেল নিক্ষেপ করে এসময় শিবপাসা পুলিশ ফাড়ির এসআই ফজলুসহ উভয় পক্ষের অর্ধশতাধিক লোক আহত হয়।পর আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ডালিম আহমেদের নেতৃত্বে একদল পুলিশ ২৪ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.ডালিম আহমেদ বলেন, রাস্তা নির্মাণ নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়৷ খবর পেয়ে আমরা ঘঠণাস্থলে গিয়ে ২৪ রাউন্ড টিয়ারসেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। ঘঠনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।