প্রচ্ছদ হেড লাইন কোর্টে পাঠানো হল রহস্যময় চিঠি, খুলতেই অসুস্থ দুই বিচারপতি

কোর্টে পাঠানো হল রহস্যময় চিঠি, খুলতেই অসুস্থ দুই বিচারপতি

হেড লাইন : একটি আদালতে বিচারপতির কাছে একটি চিঠি পাঠানো হয়েছিল। আর সেই চিঠি খোলার পরই অসুস্থ হয়ে গেলেন দুই বিচারপতি। চিঠির মধ্যে সন্দেহজনক পাউডার রাখা ছিল বলে জানা গেছে।

আর সেই পাউডার নাকের কাছে যেতেই অসুস্থ হয়ে পড়েন দুই বিচারপতি। তাদের প্রাথমিক চিকিৎসা করানো হয়েছে। তবে আপাতত তাদের অবস্থা স্থিতিশীল। ঘটনাটি ভারতের মধ্যপ্রদেশের।

পুলিশ ইতোমধ্যে এই ঘটনায় দশরথ শর্মা নামে এক ব্যক্তিকে সন্দেহ করছে। সম্পত্তি সংক্রান্ত শরিকি বিবাদ চলছিল। তার পরিণতিতেই এই চিঠি পাঠানো হয়েছে কি না সেটা দেখা হচ্ছে।

পুলিশ জানায়, ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছিল। এরপর সে একটা খাম পাঠিয়েছিল। তার মধ্যে একটি চিঠি ছিলেঅ। তাতে কিছু পাউডার ছিল। আর সেই প্যাকেটের মধ্যে যে পাউডার ছিল সেটা কীটনাশক ছিল বলে দাবি করা হচ্ছে।

কিন্তু কেন সে ওই চিঠি বিচারপতিদের কাছে পাঠিয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে। এদিকে গোটা ঘটনায় কোর্টচত্বরে চাঞ্চল্য ছড়ায়। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এই প্যাকেটে যে বস্তুটি ছিল সেটা পরীক্ষা করে দেখা হচ্ছে। কেন সে এই জিনিসটি পাঠিয়েছিল সেটাও দেখা হচ্ছে। গোটা ঘটনায় নানা প্রশ্ন উঠতে শুরু করেছে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।