প্রচ্ছদ রাজনীতি কারাবন্দী নেতাকর্মীদের বাসায় তারেক রহমানের উপহার

কারাবন্দী নেতাকর্মীদের বাসায় তারেক রহমানের উপহার

চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলায় কারাগারে আটক যুবদল নেতাকর্মীদের বাসায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে উপহার পৌঁছে দিয়েছে সিলেট মহানগর যুবদল। রবিবার দিনভর সিলেট মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মোঃ সম্রাট হোসেনের নেতৃত্বে জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিনসহ কারান্তরীণ যুবদল নেতাকর্মীদের বাসায় যান মহানগর যুবদল নেতৃবৃন্দ।

উপস্থিত নেতৃবৃন্দ এসময় কারাবন্দী নেতাকর্মীদের পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করেন, পরিবারের খোঁজ খবর নেন এবং মহানগর যুবদলের সৌজন্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে দেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মোঃ সম্রাট হোসেন, মহানগর যুবদলের আহবায়ক কমিটির সাবেক সিনিয়র সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, এমদাদুল হক স্বপন, যুবদল নেতা পারভেজ খান জুয়েল, শামীম রেজা, এম এ সালাম, সাহেদ আহমদ, শাহেল রহমান, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম ও যুবদল নেতা পারভেজ আহমদ প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ বলেন- ফ্যাসিস্ট সরকার শুধু গণতন্ত্রকে হত্যাই করেনি, দেশের নির্বাচন ব্যবস্থাকে পুরোপুরিভাবে ধ্বংস করে দিয়েছে। বিএনপি মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার জন্য আন্দোলন চালিয়ে যাচ্ছে। জাতির ঘাড়ে জগদ্দল পাথরের ন্যয় চেপে থাকা বাকশালী সরকারকে ক্ষমতা থেকে হটিয়ে জনতার সরকার প্রতিষ্ঠা করাই আমাদের লক্ষ্য। বাকশালী সরকার আদর্শিক ও রাজনৈতিকভাবে মোকাবেলায় ব্যর্থ হয়ে নিরীহ নেতাকর্মীদের হামলা-মামলা, গ্রেফতার-নির্যাতন চালিয়ে যাচ্ছে। কিন্তু কোন ষড়যন্ত্রই চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন দমিয়ে রাখতে পারবেনা। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন চলছে, চলবে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।