প্রচ্ছদ ধর্ম ও জীবন ওমরাহ করতে যাচ্ছিলেন মা-মেয়ে, পথে সড়ক দুর্ঘটনায় মৃত্যু

ওমরাহ করতে যাচ্ছিলেন মা-মেয়ে, পথে সড়ক দুর্ঘটনায় মৃত্যু

দূর্ঘটনা : সৌদিতে ওমরাহ্‌ করার উদ্দেশ্যে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ে নিহত এবং আরও পাঁচজন গুরুতর আহত হয়েছেন ।

নিহতরা হলেন, ৫০ বছর বয়সী মাজেদা বেগম ও তার ১৭ বছর বয়সী মেয়ে সাদিয়া। আহতরা হলেন, মাজেদা বেগমের স্বামী মো. আব্দুল কাদের (৫৫), তার ছেলে মো. আলী (২২), মেয়ে মোছা. সাদিয়া (১৫), ছেলে মো. আশরাফ (১২) ও ছেলে মো. মাহমুদ (১০)।

তথ্যে জানা যায়, আমিরাত হতে উমরাহ পালনের উদ্দেশ্যে একই পরিবারের ১৩ সদস্য দুইটি গাড়ী নিয়ে সৌদিআরবের পথে যাত্রা করে। ৩১ ডিসেম্বর বিকাল ৫ টার সময় রিয়াদ থেকে

মক্কায় যাওয়ার পথে হঠাৎ একটি গাড়ীর চাকা খুলে যাওয়াতে নিয়ন্ত্রণ হারিয়ে মারাত্বক সড়ক দূর্ঘটনা ঘটে। ঐ গাড়ীটিতে যাত্রী ছিল সাতজন। পরে মেডিকেল নিয়ে যাওয়া হলে মা-মেয়ের মৃত্যু হয়। বাকি পাঁচজন আহত অবস্থায় মেডিকেলে ভর্তি আছেন ।

নিহতদের মরদেহ আল-খাসিয়া হাসপাতালের হিমঘরে সংরক্ষিত করে রাখা হয়েছে। আহতদের রিয়াদের বিভিন্ন হাসপাতালে স্থানান্তর করা হয়।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।