প্রচ্ছদ আজকের সেরা সংবাদ এমন নির্বাচন হবে যা দেখে দুনিয়ার সবাই শিখবে: পররাষ্ট্রমন্ত্রী

এমন নির্বাচন হবে যা দেখে দুনিয়ার সবাই শিখবে: পররাষ্ট্রমন্ত্রী

আজকের সেরা সংবাদ : বাংলাদেশে ভুয়া ভোট হবে না জানিয়ে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেছেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য শক্তিশালী নির্বাচন কমিশন কাজ করছে। এমন নির্বাচন হবে যা দেখে দুনিয়ার সবাই শিখবে।

বুধবার (২৭ ডিসেম্বর) রাতে সিলেটে ইউরোপিয়ান ইউনিয়নের (ইইউ) নির্বাচন বিশেষজ্ঞ দলকে বাংলাদেশের আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আশ্বস্ত করে এসব কথা বলেন তিনি।

ইইউর বিশেষজ্ঞ দলে ছিলেন আইন ও মানবাধিকার বিশেষজ্ঞ রেবেকা কক্স ও মিডিয়া/সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ শার্লট সুইব।

বৈঠক শেষে পররাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের বলেন, ইউরোপিয়ান ইউনিয়নের বিশেষজ্ঞ দল নির্বাচন নিয়ে নানা প্রশ্ন করেছেন কিন্তু কোনো মতামত ব্যক্ত করেননি।

তিনি বলেন, বিদেশিরা বাংলাদেশের কাছে অনেক কিছু বিক্রি করতে চায়– কিন্তু বাংলাদেশ তার জনগণের যা দরকার তাই নেয়; প্রয়োজন না হলে কিছু কেনে না। তাই কিছু দেশ অসন্তুষ্ট হয়ে নানান অভিযোগ তোলে।

বিএনপির নেতাকর্মী গ্রেপ্তারের বিষয়ে জানতে চাইলে পররাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের জানান, তাদের দলের কোনো নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়নি, যারা সন্ত্রাসী কার্যক্রমে জড়িত তাদেরকেই আইনশৃঙ্খলা বাহিনী গ্রেপ্তার করেছে। আমরা সন্ত্রাস সহ্য করতে পারি না।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।