প্রচ্ছদ হেড লাইন একযোগে চার স্থানে ককটেল বিস্ফোরণ, নগরজুড়ে আতঙ্ক

একযোগে চার স্থানে ককটেল বিস্ফোরণ, নগরজুড়ে আতঙ্ক

হেড লাইন: কুমিল্লা একই সময়ে চার স্থানে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ওইসময় রাণীর বাজার-বিসিক রোডে ককটেল বিস্ফোরণের সময় জনতা ধাওয়া করলে মোটরসাইকেল রেখে পালিয়ে যান এক যুবক। এতে নগরজুড়ে আতঙ্ক সৃষ্টি হয়।

শুক্রবার (৫ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে নগরীর টমছমব্রিজ, গোয়ালপট্টি, ফৌজদারি মোড়ে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। খবর পেয়ে বিজিবি ও পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে তারা ঘটনাস্থলের আশপাশের ফুটেজ সংগ্রহ করেন। বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন।

প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে তিনি জানান, রাত পৌনে ৯টার দিকে নগরীর টমছমব্রিজ এলাকার একটি ক্লিনিকের সামনে চারটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। একই সময়ে গোয়ালপট্টি, ফৌজদারি মোড়েও একাধিক ককটেল বিস্ফোরিত হয়। এছাড়াও রাণীর বাজার-বিসিক রোডে ককটেল বিস্ফোরণ ঘটানোর চেষ্টার সময় জনতা ধাওয়া করে। এ সময় মোটরসাইকেল ও ককটেল ফেলে পালিয়ে যান এক যুবক। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছায় বিজিবি ও পুলিশ সদস্যরা। পরে তারা আশপাশের সিসিটিভ ফুটেজ সংগ্রহ করেন এবং ফেলে যাওয়া মোটরসাইকেলটি জব্দ করেন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।