প্রচ্ছদ আজকের সেরা সংবাদ ইমোতে স্বামীকে সেলফি পাঠিয়ে রুমি বললেন ‘খুশি থাক, বাই’

ইমোতে স্বামীকে সেলফি পাঠিয়ে রুমি বললেন ‘খুশি থাক, বাই’

টঙ্গীতে পারিবারিক কলহের জের ধরে স্বামীকে সেলফি পাঠিয়ে ‘খুশি থাক, বাই’ লিখে প্রাণ দিয়েছেন আঁখি আক্তার রুমি (২০) নামে গৃহবধূ। শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে স্থানীয় গাজীবাড়ি পুকুরপাড় এলাকায় ওই ঘটনা ঘটে। রুমি যশোরের মনিরামপুর থানার তেঁতুলিয়া গ্রামের আক্তারুজ্জামানের মেয়ে। তিনি স্বামীর সঙ্গে গাজীবাড়ি পুকুরপাড় এলাকায় ইব্রাহীমের বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, স্বামী সুমনের সঙ্গে ওই এলাকায় বাস করতেন রুমি। সুমন বাসার পাশে একটি বাড়িতে নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন। সাংসারিক বিষয়াদি নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। এরই জেরে শনিবার দুপুরে সুমনের মোবাইল ফোনে ইন্টারনেটভিত্তিক যোগাযোগমাধ্যম ইমোতে গলায় ওড়না পেঁচিয়ে সেলফি পাঠায়।

সেলফির মেসেজে লেখা ছিল, ‘খুশি থাক, বাই’। মেসেজ পেয়ে দ্রুত বাসায় যান সুমন। এ সময় বাসার দরজা বন্ধ পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ভেঙে ভেতরে ঢোকে সিলিং ফ্যানের সঙ্গে স্ত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখেন সুমন। পরে তাকে উদ্ধার করে দ্রুত টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

টঙ্গী পূর্ব থানার ওসি মুস্তাফিজুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।