প্রচ্ছদ রাজনীতি ইনুকে হারানো সেই কামারুলকে সংবর্ধনা দিল আওয়ামী লীগ

ইনুকে হারানো সেই কামারুলকে সংবর্ধনা দিল আওয়ামী লীগ

রাজনীতি : জমকালো আয়োজনের মধ্য দিয়ে কুষ্টিয়া ২(মিরপুর -ভেড়ামারা)আসনের নব নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব কামারুল আরেফিন কে সংবর্ধনা দেওয়া হয়েছে।

রবিবার(১৪ই জানুয়ারি) সন্ধ্যায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার হালসা মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই সংবর্ধনার আয়োজন করে আমবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোশাররফ হোসেন মুসা’র সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মুকুল এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরপুর- ভেড়ামারার নব নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব কামারুল আরেফিন।

এ সময় তিনি বলেন, আমি আওয়ামী লীগের লোক,আমি শেখ হাসিনার লোক,আমি মিরপুর-ভেড়ামারার লোক,আমি জয় বাংলার লোক, আমি আপনাদের লোক,তাই আর পিছিয়ে থাকবে না মিরপুর-ভেড়ামারা বাসী। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের জোয়ার বইবে। এছাড়াও অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আলহাজ্ব আব্দুল হালিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত মিরপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আনোয়ারুজ্জামান মজনু বিশ্বাস,মিরপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম জোয়ার্দার,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির সদস্য সুরঞ্জন ঘোষ সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য ৭ই জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাসদ সভাপতি ও তিনবারের সংসদ সদস্য হাসানুল হক ইনুকে বিপুল ভোটে পরাজিত করেন স্বতন্ত্র প্রার্থী কামারুল আরেফিন। দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ জাসদ সভাপতি হাসানুল হক ইনুর প্রতি অনাস্থা এনেছিল। তারা স্থানীয় আওয়ামী লীগ থেকে প্রার্থী কামনা করেছিলেন। কিন্তু এবারও হাসানুল হক ইনু ১৪ দল থেকে নৌকা পেয়েছিলেন। তবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন স্বতন্ত্র নির্বাচন করায় আওয়ামী লীগের নেতৃবৃন্দ এক হয়ে বিপুল ভোটে তাকে জয়ী করে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।