প্রচ্ছদ সারাদেশ আ.লীগ নেতার গোডাউনে সরকারি চাল, অতঃপর…

আ.লীগ নেতার গোডাউনে সরকারি চাল, অতঃপর…

সারাদেশ: সিরাজগঞ্জের রায়গঞ্জে দুস্থদের জন্য বরাদ্দ খাদ্যবান্ধব কর্মসূচির চাল মজুত রাখার দায়ে দুটি গোডাউন সিলগালা করেছে যৌথ বাহিনী। একই অপরাধে অপর এক গোডাউন মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযুক্ত জিন্নাতুল সম্রাট চান্দাইকোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দিনভর উপজেলার চান্দাইকোনা বাজার এলাকায় অভিযান চালায় যৌথ বাহিনী। অভিযানে সেনাবাহিনীর ক্যাপ্টেন নাসির উদ্দিন খান, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রায়গঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আফিফান নাজমুসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সিরাজগঞ্জে সেনাবাহিনীর দায়িত্বপ্রাপ্ত অধিনায়ক লে. কর্নেল নাহিদ-আল-আমিন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, খাদ্যবান্ধব কর্মসূচির লোগো সম্বলিত মজুদ করা বিপুল পরিমাণ চালের হিসাব দিতে না পারায় চান্দাইকোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিন্নাতুল সম্রাটের মালিকানাধীন সোনালী অটো রাইস মিলকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। অপরদিকে একরামুল হকের মালিকানাধীন একতা টেড্রার্সের দুটি গোডাউনে সরকারি বস্তায় চাল মজুত রাখার অভিযোগে সেগুলো সিলগালা করা হয়।

সূত্র: কালবেলা

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।