প্রচ্ছদ মিডিয়া আসিফ নজরুল প্রসঙ্গে সোহানা সাবাকে সতর্কবার্তা শাওনের!

আসিফ নজরুল প্রসঙ্গে সোহানা সাবাকে সতর্কবার্তা শাওনের!

মিডিয়া:সামাজিক যোগাযোগ মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হচ্ছে অন্তর্বর্তীকালীন সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক উপদেষ্টা আসিফ নজরুলের পুরোনো বিভিন্ন স্ট্যাটাস। অনেকেই শেয়ার দিচ্ছেন তা।

অভিনেত্রী সোহানা সাবা যেন এ বিষয়ে এক ধাপ এগিয়ে। তিনি নিয়মিত শেয়ার দিচ্ছেন এ উপদেষ্টার পুরনো স্ট্যাটাসগুলো। সেইসঙ্গে করছেন কটাক্ষ। নিজেকে আসিফ নজরুলের ফ্যানগার্ল বলেও দাবি করেছেন। এবার তাকে সতর্ক করলেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন।

নিজের ফেসবুকে আসিফ নজরুলের পুরনো একটি স্ট্যাটাস শেয়ার দিয়েছেন সাবা। ক্যাপশনে লিখেছেন, ‘‘আজকাল ‘স্যারের” ফেসবুক পেজ ঘুরে দেখতে খুব ভালো লাগে!আমি তার ফ্যানগার্ল।’’

সাবার ওই পোস্টের মন্তব্যের ঘরে এসে শাওন লিখেছেন, ‘আমার মেয়ে জামাইয়ের দিকে চোখ দিবি না খবরদার।’ উত্তরে সাবা শাওনকে লিখেছেন, ‘‘আপু, আমি ‘স্যারে’র ফ্যানগার্ল মাত্র।’’ তবে এটা স্পষ্ট যে শাওনে মজা করার উদ্দেশ্য নিয়ে সাবাকে এমন সাবধানী বার্তা শুনিয়েছেন। কেননা তাদের দুজনের মধ্যে সম্পর্ক বন্ধুত্বপূর্ণ।

বলে রাখা ভালো আসিফ নজরুল বিয়ে করেছেন কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের কন্যা শীলা আহমেদকে। এদিকে শাওন লেখকের দ্বিতীয় স্ত্রী। সম্পর্কের জায়গা থেকে আসিফ নজরুলের শাশুড়ি শাওন। ওই সম্পর্ক ধরেই সাবার সঙ্গে মজা করলেন অভিনেত্রী।

সূত্র : ঢাকামেইল

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।