প্রচ্ছদ সারাদেশ আর ইফতার করা হলো না এসআই হারুনুর রশীদের

আর ইফতার করা হলো না এসআই হারুনুর রশীদের

সারাদেশ: ইফতার করা হলো না বানিয়াচং থানার পুলিশের ‍উপপরিদর্শক (এসআই) হারুনুর রশীদের। পাড়ি জমালেন না ফেরার দেশে।

শনিবার (৬ এপ্রিল) নিজ বাসায় ইফতারের আগে বুকের ব্যথায় অসুস্থ হয়ে পড়েন তিনি। দ্রুত বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গিয়েছেন বলে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করছেন। বানিয়াচং থানায় কর্মরত ছিলেন ভোলা জেলার বাসিন্দা পুলিশের ‍উপপরিদর্শক হারুনুর রশীদ। তিনি থানা কোয়ার্টারে সপরিবারে বসবাস করতেন।

ওসি দেলোয়ার হোসেন জানান, নিজ বাসায় ইফতারের আগ মুহূর্তে বুকে প্রচণ্ড ব্যথায় সংজ্ঞাহীন হয়ে পড়েন তিনি। পরে তাকে দ্রুত বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান। এরপর মরদেহ বানিয়াচং থানায় রাখা হয়েছে। রোববার (৭ এপ্রিল) সকালে থানা মসজিদের সামনে জানাজার পর তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কর্মক্ষেত্রে খুবই বিনয়ী অফিসার ছিলেন হারুন। তার মৃত্যুতে বানিয়াচং থানা ও জেলা পুলিশ খুবই মর্মাহত হয়ে পড়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।