প্রচ্ছদ আজকের সেরা সংবাদ আমি প্রধানমন্ত্রীর আস্থাভাজন, সাংবাদিকরা আমার কিছু করতে পারবে না

আমি প্রধানমন্ত্রীর আস্থাভাজন, সাংবাদিকরা আমার কিছু করতে পারবে না

দেশজুড়ে : বিএনপির বহিষ্কৃত ভাইস চেয়ারম্যান ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ আসনে নৌকার মনোনীত প্রার্থী শাহজাহান ওমর বলেছেন, সাংঘাতিক আছে না সাংবাদিক, তারা এতই সাংঘাতিক যে সত্যকে মিথ্যা আর মিথ্যাকে সত্য বলে প্রচার করে।

এখানে কোনো সাংঘাতিক, সাংবাদিক আছো নাকি? আমি যেহেতু প্রধানমন্ত্রীর আস্থাভাজন, তোমাদের সাংবাদিকতায় আমার কিছুই যায় আসে না। গত বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় রাজাপুর বাইপাস মোড়ে নৌকার প্রধান নির্বাচনী কার্যালয়ে কর্মী সমাবেশে এ কথা বলেন তিনি।

সাবেক এই বিএনপি নেতা বলেন, কেন্দ্রে নিজেরা ঝগড়াঝাঁটি ও মারামারি করবেন না। নিজেরা নিজেরা ঝগড়াঝাঁটি করলে রিপোর্ট হয়। এই দেখেন না গত পরশুদিন স্কুল শিক্ষকদের সামনে আমি বক্তব্য দিলাম অথচ পেপারে উঠেছে আমি জোর করে শিক্ষকদের মিটিংয়ে থাকতে বাধ্য করেছি।

এ সময় ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব কুমার বিশ্বাস, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট খায়রুল আলম সরফরাজ, সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চুসহ আওয়ামী লীগের বিভিন্নস্থরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।