প্রচ্ছদ সারাদেশ আমি এখন গণমানুষের ভাবি হয়ে গেছি: ব্যারিস্টার সুমনের স্ত্রী

আমি এখন গণমানুষের ভাবি হয়ে গেছি: ব্যারিস্টার সুমনের স্ত্রী

সারাদেশ: হবিগঞ্জ-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সাইদুল হক সুমনের স্ত্রী অ্যাডভোকেট শাম্মি আক্তার বলেছেন, আমি এখন গণমানুষের ভাবি হয়ে গেছি।

গতকাল শনিবার (৩০ ডিসেম্বর) হবিগঞ্জে সময় সংবাদকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন। ব্যারিস্টার সুমনের স্ত্রী বলেন, রাস্তাঘাটে সবাই আমাকে দেখলেই গাড়ি থামিয়ে দেয় খুশিতে।

ভোট চাইতে গেলে সবাই আগ্রহ নিয়ে বসে থাকে ব্যারিস্টার সুমনের বউকে দেখার জন্য। শাম্মি আক্তার বলেন, ভোট চাইতে গেলে সবাই বলে আমরা ব্যারিস্টার সুমনকেই ভোট দেব। স্ত্রী হিসেবে এত কষ্ট করে ভোট চাইতে আপনার আসার দরকার নাই ।

ব্যারিস্টার সুমনের নির্বাচন প্রসঙ্গে তার স্ত্রী বলেন, আমি আগে থেকেই জানতাম সে ইলেকশন করবে। এমপি হবার ইচ্ছা তার আগে থেকেই ছিল। আমার মতে ব্যারিস্টার সুমনের মতো লোকদেরই সংসদে যাওয়া উচিৎ।

রাজনৈতিক ঝুঁকি প্রসঙ্গে শাম্মি হক বলেন, জীবন ঝুঁকি নিয়েই রাজনীতি কর‍তে হয়। আমি নিজেও রাজনৈতিক পরিবারের মেয়ে। যত বাধাই আসুক, স্ত্রী হিসেবে সবসময় তার পাশে থাকব।

ব্যারিস্টার সুমন যদি এমপি হয় তাহলে হবিগঞ্জ ৪ আসনের মানুষের ভাগ্য বদলে যাবে বলেও মন্তব্য করেন অ্যাডভোকেট শাম্মী হক।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।