প্রচ্ছদ খেলাধুলা আমিই হবো বিসিবির সেরা প্রেসিডেন্ট, সাকিবের বক্তব্যের ভিডিও ভাইরাল

আমিই হবো বিসিবির সেরা প্রেসিডেন্ট, সাকিবের বক্তব্যের ভিডিও ভাইরাল

খেলাধুলা: বিসিবির বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপনের মন্ত্রী হবার পর এখন ক্রিকেটাঙ্গনে আলোচনার তুঙ্গে- কে হচ্ছেন বিসিবির পরবর্তী সভাপতি। গতকাল শুক্রবার (১২ জানুয়ারি) পর্যন্ত মাশরাফি ও সাকিবের নাম বেশ জোরেশোরেই শোনা যাচ্ছিল। কিন্তু এদিন পাপন সাফ জানিয়ে দেন, সহসাই বিসিবির সভাপতি হতে পারছেন না মাশরাফি ও সাকিবরা। এর জন্য কিছু নিয়মের বাধ্যবাধকতা আছে।

এদিকে, বিসিবির সভাপতি নিয়ে যখন আলোচনা তুঙ্গে, তখনই সাকিবের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে সাকিবকে বলতে শোনা যায়, বিসিবি সভাপতি হলে বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে সেরা সভাপতি হবেন তিনি। শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় টি-টেন লিগের ফ্র্যাঞ্চাইজি দল বাংলা টাইগার্সের ফেসবুক পেজে একটি ভিডিও আপলোড দেয়া হয়। সেখানে দেখা যায়, একটি সাক্ষাৎকারে সাকিব এমন দাবি করছেন। একইসঙ্গে ক্রিকেট বোর্ডে নাজমুল হাসান পাপন এবং সাবেক সভাপতি আ হ ম মোস্তাফা কামালের অবদান নিয়েও কথা বলেন তিনি।

আবুধাবিভিত্তিক ফ্র্যাঞ্জাইজি লিগ বাংলা টাইগার্সকে দেয়া এক সাক্ষাৎকারে বোর্ড সভাপতি হলে কেমন করবেন- এমন প্রশ্নের জবাবে সাকিব বলেন, যদি সুযোগ আসে আমি কখনো মিস করবো না। আমি বিশ্বাস করি, যখন আমি যাবো বাংলাদেশের ইতিহাসে সেরা সভাপতি হবো। এটা আমার বিশ্বাস। পারি, না পারি- এটা পরের কথা। আমার যদি সেরা হওয়ার চিন্তাই না থাকে, তাহলে আমি সেরা কাজটা কীভাবে করবো। কাউকে ছোট করে না। যদি আসি, ইনশাআল্লাহ অনেক কাজ করতে পারবো। এটা আমি অনুভব করি। এখন আসলে সময়ই বলে দেবে। এখন মনে হচ্ছে অনেক কিছুই করতে পারবো। তখন দেখা যাচ্ছে আসলেই করতে পারলাম না। এরকমও হতে পারে। কিন্তু ওই বিশ্বাসটা আমার আছে।

সাক্ষাৎকারে নাজমুল হাসান পাপন ও আ হ ম মোস্তাফা কামালকে কোন জায়গায় রাখবেন- এমন প্রশ্নের ব্যাখ্যা দিতে গিয়ে সাকিব বলেন, পাপন ভাই আছেন, তার আগে আমাদের কামাল ভাই ছিলেন। তারা অসাধারণ কাজ করেছেন। তা না হলে ক্রিকেটের কিন্তু এত উন্নতিও হতো না। আজকে আমরা অনেক সমালোচনা করতে পারি। কিন্তু তাদের অবদান ছিল বলে আমরা এতদূর আসতে পেরেছি। আপনি বলতে পারেন, আরও বেশি করতে পারতো। সম্ভবত পারতো, সম্ভবত পারতো না। কেবল তাদের অবস্থানে গেলেই আপনি বুঝতে পারবেন, আসলে সম্ভব ছিল, কি ছিল না।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।