প্রচ্ছদ সারাদেশ আমার ভোট আমি দিয়েছি, ভোটার উপস্থিতি নিয়ে আমি জানি না: সিইসি

আমার ভোট আমি দিয়েছি, ভোটার উপস্থিতি নিয়ে আমি জানি না: সিইসি

সারাদেশ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিলেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। রোববার (৭ জানুয়ারি) রাজধানীর হাবীবুল্লাহ বাহার বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রে (৮৯ নাম্বার) সকাল ৮টা ৩৯ মিনিটে তিনি ভোট দেন।

ভোটের পর প্রতিক্রিয়ায় কাজী হাবিবুল আউয়াল বলেন, এইমাত্র আমার ভোট দিয়েছি। আজকে ভোট গ্রহণ শুরু হয়েছে। ভালো লাগছে; যে পাঁচ বছর পরপর জাতীয় সংসদের এই ভোটটি হয়। আশা করছি এটি সুষ্ঠুভাবে শেষ হবে।

ভোটার উপস্থিতি কম নিয়ে প্রশ্ন করলে সিইসি বলেন, আমার ভোট আমি দিয়েছি। ভোটার উপস্থিতি কম না বেশি তা আমি জানি না। চলমান সহিংসতার কারণে ভোটার উপস্থিতি কম হওয়ার আশঙ্কা করছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ভোটার উপস্থিত করা আমার কাজ না। আমরা ভোটের আয়োজন করেছি। সহিংসতা প্রসঙ্গে সিইসি বলেন, ভোটের শৃঙ্খলা দেখবে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ভোটার আসবে কি আসবে না তা ভোটারের ব্যাপার। এসময় ভোটের দৃশ্যমানতা ও স্বচ্ছতা তুলে ধরতে সাংবাদিকদের অনুরোধ করেন সিইসি।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।