প্রচ্ছদ জাতীয় আমার বিপক্ষে শক্ত কোনো প্রতিদ্বন্দ্বী নেই: আইনমন্ত্রী

আমার বিপক্ষে শক্ত কোনো প্রতিদ্বন্দ্বী নেই: আইনমন্ত্রী

জাতীয়: ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, তার বিরুদ্ধে কোনো শক্ত প্রতিদ্বন্দ্বী নেই। শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের খলাপাড়া খেলার মাঠে নির্বাচনী জনসভায় এ কথা বলেন তিনি।

আনিসুল হক বলেন, আমার বিরুদ্ধে কোনো শক্ত প্রতিদ্বন্দ্বী প্রার্থী নেই। অনেকে প্রশ্ন করেন, আমি কেন প্রত্যেক ইউনিয়নে মিটিং করছি। এর কারণ হল, আমি আখাউড়া-কসবাবাসীকে ভালোবাসি। আমি এও জানি আপনারাও আমাকে ভালোবাসেন।

তিনি বলেন, নির্বাচন মুখ্য নয়। এই ভালোবাসার টানেই পরস্পর পরস্পরকে দেখতে যাই। ১০ বছর আপনাদের সেবা করে উন্নয়ন করেছি। ভালোবাসার দাবিতে আপনাদের ভোট চাই। আপনারা কেন্দ্রে গিয়ে ভোট দিয়ে সারাবিশ্বকে দেখাবেন আপনারা আমাকে ভালোবাসেন।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে আনিসুল হকের বিপক্ষে বাংলাদেশ তরিকত ফেডারেশনের ছৈয়দ জাফরুল কদ্দুছ ফুলের মালা প্রতীকে এবং ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) শাহীন খান আম প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করবেন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।