প্রচ্ছদ সারাদেশ আমাকে চড় মেরেছে, আমিও চড় মেরেছি

আমাকে চড় মেরেছে, আমিও চড় মেরেছি

দেশজুড়ে : সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে এক যুবককে পুলিশে সোপর্দ করেছে বরিশাল জেলা প্রশাসন। আটক যুবকের নাম মেহেদী হাসান অভি। তিনি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার বাসিন্দা অবসরপ্রাপ্ত টিএসআই মজিবুর রহমানের ছেলে।

পুলিশি হেফাজতে থাকাবস্থায় অভি জানান, সম্প্রতি বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের একটি নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেন। কিন্তু কি কারণে তার ফলাফল আসেনি বিষয়টি জানতে উত্তরপত্র দেখতে চান। এ নিয়ে তার সাথে বাগবিতণ্ডা হয়।

এর এক পর্যায়ে এনডিসি অংছিং মারমা তার গালে চড় মারেন। তিনিও ক্ষুব্ধ হয়ে চড় মারেন। এরপর কর্মচারীরা তাকে আটকে মারধর করে বলে অভিযোগ করেন অভি। তবে এ সময় পুলিশের বাধার কারণে সব কথা বলতে পারেননি তিনি।

নাম প্রকাশ না করার শর্তে জেলা প্রশাসক কার্যালয়ের একাধিক স্টাফ জানান, কোন একটি বিষয় নিয়ে জেনারেল সার্টিফিকেট অফিসারের কক্ষে বসে এনডিসি অংছিং মারমার সাথে কথা কাটাকাটি হয় আটককৃত যুবকের। এক পর্যায়ে এনডিসিকে ওই যুবক শারীরিকভাবে লাঞ্ছিত করে। এ ঘটনায় যুবককে এনডিসির কক্ষে আটকে রাখা হয়। এ সময় কর্মচারীরা তাকে মারধর করে। পরে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল হক জানিয়েছেন, জেলা প্রশাসনের অভিযোগের প্রেক্ষিতে মেহেদী হাসান অভি নামের এক যুবককে আটক করা হয়েছে। তদন্তের পর ঘটনার বিস্তারিত জানা যাবে।

সরকারি কাজে বাধা দেয়ার অপরাধে ‍আটককৃত যুবকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন জেলা প্রশাসক শহিদুল ইসলাম।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।