প্রচ্ছদ আজকের সেরা সংবাদ আজ হাইকোর্টে হাজির হবেন ভিপি নুর

আজ হাইকোর্টে হাজির হবেন ভিপি নুর

জাতীয়: বিচারকদের নিয়ে আপত্তিকর বক্তব্য দেওয়ার অভিযোগে আজ বুধবার হাইকোর্টে হাজির হবেন গণঅধিকার পরিষদের (একাংশ) সভাপতি ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর।

বুধবার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে দশটার দিকে তিনি আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে তার ব্যাখা দেবেন বলে জানা গেছে। তার আইনজীবী মাকসুদ উল্লাহ এ বিষয়টি ঢাকা মেইলকে জানিয়েছেন।

তিনি বলেন, ভিপি নূরকে এর আগে তলব করেছিলেন হাইকোর্ট। সেই তলব আদেশের কারণেই তিনি আদালত হাজির হবেন। আমরা তার পক্ষে আজ আদালতে সাবমিশন রাখব। সিনিয়র আইনজীবী এজে মোহাম্মদ আলী ও ব্যারিস্টার কায়সার কামালসহ সিনিয়র আইনজীবীরা উপস্থিত থাকবেন।

গত বছরের ১৭ ডিসেম্বর বিচারপতি জে বি এম হাসান ও বিচারপতি রাজিক-আল-জলিলের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ স্বপ্রণোদিত হয়ে নূরকে আদালতে হাজির হওয়ার আদেশ দেন।

এর আগে, গত ৭ ডিসেম্বর অবরোধের সমর্থনে রাজধানীতে এক সমাবেশে বিচারকদের নিয়ে আপত্তিকর বক্তব্য দিয়েছিলেন ডাকসুর সাবেক এই ভিপি।

নুরের দেওয়া ওই বক্তব্য নিয়ে ৭ ডিসেম্বর একটি দৈনিকে প্রতিবেদন প্রকাশিত হয়। রাষ্ট্রপক্ষের সহকারী অ্যাটর্নি জেনারেল কালীপদ মৃধা প্রতিবেদনটি আদালতের নজরে আনেন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।