প্রচ্ছদ জাতীয় আজ জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

আজ জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

জাতীয়: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর ভাষণ দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (৩ জানুয়ারি) ধানমন্ডিতে শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি। এদিকে, নির্বাচন উপলক্ষ্যে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। গতকাল বুধবারও দেশের ৫ জেলা এবং এক উপজেলায় ভার্চুয়ালি জনসভায় অংশ নিয়েছেন তিনি।

এর আগে মঙ্গলবার ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে আয়োজিত আওয়ামী লীগের জনসভায় অংশ নেন শেখ হাসিনা। সেখানে এই জেলার প্রার্থীরা ছাড়াও উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের নৌকার প্রার্থী সাকিব আল হাসান।

ওই জনসভায় প্রধানমন্ত্রী বলেন, প্রত্যেকটা মানুষের উন্নয়ন করাই আমাদের লক্ষ্য। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাবে সবকিছুর দাম বেড়েছে। এই অবস্থায় দেশের মানুষের কষ্ট লাঘবের জন্য ব্যাপক কর্মসূচি নেয়া হয়েছে। সব চ্যালেঞ্জ মোকাবেলা করে দেশের জন্য কাজ করে যাচ্ছে সরকার।

তিনি আরও বলেন, উন্নত বাংলাদেশ গড়তে হলে আওয়ামী লীগকে দরকার। নৌকা মার্কা ক্ষমতায় আসলেই দেশের মানুষের উন্নতি হয়। সে জন্য নৌকা মার্কায় ভোট দিতে হবে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।