প্রচ্ছদ বিনোদন অভিষেক-ঐশ্বরিয়ার ভিডিও ভাইরাল

অভিষেক-ঐশ্বরিয়ার ভিডিও ভাইরাল

দীর্ঘদিন ধরেই অভিষেক-ঐশ্বরিয়ার সংসার ভাঙার খবরে উত্তাল নেটদুনিয়া। ইতোমধ্যে মেয়েকে নিয়ে বচ্চন বাড়ি ছেড়ে আলাদা থাকছেন প্রাক্তন এই সুন্দরী। দিনদিন যেন এই দম্পতির বিবাহবিচ্ছেদের গুঞ্জন আরও জোরালো হয়ে উঠেছে। এর মাঝেই অভিষেক-ঐশ্বরিয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

সম্প্রতি ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক দিবস অনুষ্ঠিত হয়। আর সেখানেই পারফর্ম করছে অভিষেক-ঐশ্বরিয়ার একমাত্র কন্যা আরাধ্যা।

শুধু এই তারকাসন্তানই নয়, বলিউডের অধিকাংশ স্টারকিডই পারফর্ম করছে। যার মধ্যে রয়েছে শাহরুখ-পুত্র আব্রাম, কারিনার ছেলে তৈমুর, করণ জোহরের দুই ছেলেমেয়ে যশ আর রুহি।

ইতোমধ্যে স্কুলের সেই অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। সেখানে বাচ্চাদের সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে শাহরুখের সিনেমার হিট গান ‘ওম শান্তি ওম’ বাজতে শুরু করে। আর গানের তালে তালে নাচতে শুরু করেন অনুষ্ঠানে উপস্থিত সবাই।

অনুষ্ঠানে সুহানা, আব্রাম, শাহরুখের সঙ্গে নাচে পা মেলান অভিষেক-ঐশ্বরিয়া। আর পাশেই দাঁড়িয়ে অমিতাভ। দেখে মনে হচ্ছে, এ যেন সুখী পরিবারের এক টুকরো ছবি। আর এই ভিডিও দেখার পর থেকেই নেটিজেনদের ভাবনার মোড় যেন অনেকটাই ঘুরে গেছে।

তবে কি বিচ্ছেদের গুঞ্জন থেকে নজর ঘোরাতেই এমন পদক্ষেপ নিলেন বচ্চনরা? রীতিমতো এমন প্রশ্নের জল্পনায় ভাসছেন নেটিজেনরা।

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে আরও দেখা যায়, অনুষ্ঠানের শুরুতে বচ্চনরা একসময় পৌঁছালেও আলাদা আলাদা গাড়িতে আসেন ঐশ্বরিয়া-অভিষেক। তবে বাড়ি ফেরার সময় অবশ্য আরাধ্যকে মাঝে বসিয়ে একই গাড়ি যান এই তারকা দম্পতি।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।