প্রচ্ছদ জাতীয় অবস্থা বুঝে ব্যবস্থা নেবে জাপা

অবস্থা বুঝে ব্যবস্থা নেবে জাপা

জাতীয়: নির্বাচন থেকে জাতীয় পার্টি (জাপা) সরে গেলে নির্বাচন আর নির্বাচন থাকবে না। আমরা যদি নির্বাচন থেকে সরে যাই তাহলে সরকারের পরাজয় হবে। এখনও আমরা সিদ্ধান্ত নেইনি। তবে নির্বাচনের ট্রেন একবার চালু হলে হঠাৎ করে তো বন্ধ হয় না।

আমরা নির্বাচন একেবারেই বন্ধ করতে পারব; এ রকম মনে হচ্ছে না। দেখা যাক অবস্থা বুঝে ব্যবস্থা’- মঙ্গলবার (২ জানুয়ারি) সন্ধ্যায় রংপুর সদরের হরিদেবপুর এলাকায় নির্বাচনী পথসভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এসব কথা বলেন।

নির্বাচনের একটা সময় জাতীয় পার্টি সরে যাবে কি না এমন প্রশ্নে জি এম কাদের আরও বলেন, যখন ব্যাপকভাবে সবাই চলে যায় তখন তো একটা চাপ তৈরি হবে। আমরা দেখতে চাই শেষ পর্যন্ত কী হয়। সরকার এখন পর্যন্ত আশাবাদী। তারা আমাদের নির্বাচন পর্যন্ত রাখতে পারবে। দেখা যাক কী হয়।

তিনি বলেন, আমরা পার্লামেন্টে থাকতে চাই। পার্লামেন্টের ফাংশনের ওপর কাজ করতে চাই। সরকার এটাতে আগ্রহী। তারা বলেছে, আসেন আমরা নির্বাচন সঠিকভাবে করব। এখন ওরা যদি সেটা বাস্তবে দেখাতে না পারে তাহলে যারা নির্বাচন বর্জন করেছে তারাই জয়ী হলো।

হঠাৎ জাপার প্রার্থীরা প্রার্থিতা প্রত্যাহার শুরু করছে এমন প্রশ্নে জি এম কাদের বলেন, প্রার্থিতা প্রত্যাহার সব নির্বাচনে হয়, আমাদের এবারের নির্বাচনেও হয়েছে। এবারের রাজনীতির পরিস্থিতিটা কিছুটা ঘোলাটে হওয়ায় প্রেসের কাভারেজ নেওয়ার জন্য প্রেসের সামনে এসে স্টেটম্যান দেয়। এই প্রেসের সামনে এসে স্টেটম্যান দেওয়া আমরা মনে করি শৃঙ্খলাবিরোধী। এর বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেব।

অবস্থা বুঝে ব্যবস্থা নেবে জাপা, বললেন জি এম কাদের
সিইসিকে পাঠানো চিঠিতে কী লিখলেন জিএম কাদের
দ্বাদশ জাতীয় নির্বাচনে রংপুর-৩ আসনে প্রার্থী হয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান। নির্বাচনী প্রচারে এসে তিনি ব্যস্ত সময় পার করছেন।

মঙ্গলবার বিকালে রংপুর সিটি করপারেশনের ৩৩ নম্বর ওয়ার্ডে পথসভা করেন। সন্ধ্যায় সদর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেন তিনি।

ভোটের প্রচারের সময় সাংবাদিকদের জি এম কাদের আরও বলেন, আমরা দলকে টেকানোর জন্য নির্বাচনে আছি, পার্লামেন্টে যাওয়ার জন্য নির্বাচনে আছি। যারা ভোট বর্জন করেছে তাদের সঙ্গে আমাদের কোনো শত্রুতা নেই। আমাদের রাজনীতি নিজস্ব রাজনীতি, জনগণের রাজনীতি। আমাদের উদ্দেশ্য হলো, আমরা রাজনীতিতে টিকে থাকতে চাই। আমরা সঠিক রাজনীতি করতে চাই। দেশের মানুষের কল্যাণে কাজ করতে চাই।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।