প্রচ্ছদ অন্যরকম অন্যের বউয়ের সঙ্গে প্রেম, পুকুরপাড়ে ঘটলো আশ্চর্যজনক ঘটনা

অন্যের বউয়ের সঙ্গে প্রেম, পুকুরপাড়ে ঘটলো আশ্চর্যজনক ঘটনা

অন্যরকম: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় পুকুরপাড় থেকে খাইরুল ইসলাম (২৬) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬ জানুয়ারি) সকালে উপজেলার ভূষিরবন্দর এলাকার একটি পুকুরপাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয় পরকীয়াজনিত কারণে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।

স্থানীয় সূত্র জানিয়েছে, ভূষিরবন্দর এলাকার বিবাহিত এক নারীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল খাইরুল ইসলামের। বিষয়টি নিয়ে এর আগেও কয়েকবার দুই’পক্ষের মধ্যে গণ্ডগোল হয়। শনিবার সকালে খাইরুল ইসলামের মরদেহ পড়ে থাকতে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন বলেন, পরকীয়া জনিত কারণে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। নিহতের গোপনাঙ্গ ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।