Breaking News

৫ বছর সংসারের পর অ’ভিনেতাকে ডিভোর্স: এরপর নাইমকে বিয়ে

মডেল, অ’ভিনে,তা মনির খান শিমু,লের স’ঙ্গে ২০০৮ সালের ২৮ ডিসে,ম্বর প্রথম বিয়ে হয় নৃত্য,শিল্পী ও অ’ভিনে,ত্রী নাদি,য়ার। তবে দাম্প,ত্য জী,বনের পাঁচ বছ,রের মধ্যেই ভে’ঙে যায় শি,মুল-নাদি,য়ার সংসার।

পাঁচ বছর প্রে’ম করে বিয়ে করে,ছিলেন শি,মুল-না,দিয়া। বিয়ের পর কাঁটি,য়েছেন আরও পাঁচ বছর। দেড় বছর ধরে আলাদা থাক,ছিলেন তারা। এরই মধ্যে না,ইমের সাথে প্রে’মে জ,ড়িয়ে পড়েন নাদিয়া। বিয়েও করে ফে’লেন দ্রু’ত।

অ’ভিনে,তা মনির খান শি,মুলের স’ঙ্গে বিচ্ছে,দের পর ২০১৬ সালে ছোট,পর্দার আরেক অ’ভি,নেতা নাঈ,মকে বিয়ে করেন নাদিয়া। দুই পরি,বারের সম্মতি,তেই বিয়ে বন্ধ,নে আবদ্ধ হন তারা। নাদি,য়ার দ্বি,তীয় বিয়ে,র পর শিমুল দাবি কর,ছেন, অ,নেকটা নাদি,য়ার ই’চ্ছা,তেই তাদের বিবাহ বি,চ্ছেদ হ,য়েছিল।

শিমুল বলেন, ‘আমা’র জায়,গা থেকে শেষ প,র্যন্ত চেষ্টা করেছি সং,সারটা টিকি,য়ে রাখতে। কিন্তু নাদিয়ার কাছে হয়তো মনে হয়ে,ছিল যে, সে এই সংসার জী,বনে ভালো নেই। তাই সে আমা,কে বিবাহ,বিচ্ছেদের নোটিশ পাঠিয়েছিল।

সে নাঈ,মকে বিয়ে ক,রেছে। নাঈম আমা’র খুবই কা,ছের ছোট ভাই। সে খুবই ভালো ছে’লে। না,দিয়াও খুবই ভালো মে’য়ে। দুজনে সু’খী হোক। এটাই আমা’র প্র,ত্যাশা।’ উল্লেখ্য, ২০১৬ সালের জানুয়ারি মাসে নৃত্যশিল্পী ও অ’ভি,নেত্রী নাদিয়া আহমেদ ও অ’ভিন,য়শিল্পী নাঈম বিয়ে করেন। নাদিয়া জানান প্রস্তা,বটা নাইমের পরি,বার থেকেই এসেছি,ল। বিয়ের কাবিন,নামায় স্বাক্ষর করার মুহূর্ত,টি দুজনের কাছে জীবনে

শাকিব খানের সাথে ট’ক্কর দিতে আসতেছিঃ হিরো আলম বর্তমানে বিনোদন জগতের আ’লোচিত নাম হিরো আলম। নতুন বছরেও একের পর এক চ’মক উপহার দিয়ে চলেছেন তিনি। আমজনতার চোখে হিরো আলমের আত্মম’র্যাদা-সচে’তনতা আবারও আলোচনার শী’র্ষে। নতুন খবর হচ্ছে, হিরো আলম বলেন, ‘আম’রা সবাই তো জানি শাকিব ভাই আমাগো ঈদের কিং।সিনেমা হলে তার ছবি আমাদের ঈদের আ’নন্দ হাজার হাজার গুণ বাড়ায় দেয়। ঈদে শাকিব ভাই একলাই রাজত্ব করে। এবার শুনছি শাকিব ভাইয়ের স’ঙ্গে শুভ ভাইয়ের ছবিও ঈদে মু’ক্তি পাবে। আমিও সিদ্ধা’ন্ত লিছি আমা’র ছবিও এইবার ঈদে মু’ক্তি দিবো। এইবার ঈদে সুপারস্টারদের সাথে ট’ক্কর দিবার জন্য আমিও ছবি নিয়া আসতেছি।

আরও পড়ুন: জাতি হিসেবে আম’রা খুবই সৌভাগ্যবানঃ তামিম বাংলাদেশের ক্রিকে’টের এক উজ্জ্বল নক্ষ’ত্র তামিম। বরাবরই তিনি আলোচনায় থাকেন। এবার করো’না র টিকা প্রস’ঙ্গে মন্তব্য করে খবরের শিরোনাম হলেন এই তারকা ক্রিকেটার। তামিম বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগ্রণী ভূমিকা নিয়ে আগে থেকেই সব ব্যব’স্থা ক’রেছেন।দারুণ কাজ ক’রেছেন তিনি। জাতি হিসেবে আম’রা খুবই সৌভাগ্যবান। শুধু আম’রা ক্রিকেটাররাই নয়, সাধারণ মানুষও ভ্যাকসিন পাচ্ছে এবং সবচেয়ে ভালো ব্যাপার হলো, সবার জন্য ফ্রি। জাতি হিসেবে আম’রা যা করেছি, বাংলাদেশকে নিয়ে আমি গর্বিত।’

About staff reporter

Check Also

মন্ত্রী ভুয়া লকডাউন দিছে-মানুষ খাবে কি ?লাইভ টেলিকাস্টে পথ শিশু

করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি বিবেচনায় চলমান সর্বাত্মক লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। এদিকে লকডাউন …