Breaking News

২ সন্তানের জননী স্কুলশিক্ষিকা ছাত্রলীগ নেতার হা’মলা থেকে প্রানে বাঁচতে বি’বস্ত্র অবস্থায় …

খাগড়াছড়ির গুইমারায় গৃহবধূকে ধ’: র্ষ’: ণ’ চেষ্টা ও শারীরিক নি’র্যাতনের অভিযোগে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর চৌধুরীর নামে থানায় মামলা হয়েছে।

সাগর চৌধুরী গুইমারা উপজেলার ডার্জিলিং পাড়া এলাকার মৃত নিরঞ্জন চৌধুরীর ছেলে। ভু’ক্তভোগী ওই নারী একজন স্কুলশিক্ষিকা এবং দুই সন্তানের জননী।

মামলা সূত্রে জানা গেছে, সাগর ওই স্কুলশিক্ষিকাকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাবসহ কু’প্রস্তাব দিয়ে আসছিল। গত রবিবার বিকেলে স্কুলের মিটিং শেষ করে সহকর্মীদের সঙ্গে বাড়ি ফিরছিলেন। তিনি কংক্য মাস্টারের ব্রিজের পাশে আস এলে সাগর তাকে গতিরোধ করে বিয়ের প্রস্তাব দেয়।

রাজি না হওয়ায় ওই শিক্ষিকাকে চুলের মুঠি ধরে সাগর তার বাড়িতে নিয়ে প্রথমে ধ…নের চেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে সাগর তাকে রড দিয়ে পে’টা’য়।

এ সময় লোকজন বাড়ির চারপাশে জড়ো হলেও সাগরের ভয়ে কেউ এগিয়ে আসেনি। পরে প্রাণ রক্ষার্থে বি’বস্ত্র অবস্থায় দৌড় দিয়ে ব্রিজের ওপর পড়ে। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা আল আমিন জানান, মামলা হওয়ার পর থেকে সাগরকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে। তবে সাগর পলাতক আছে।

প্রভাবশালী ও ছাত্রলীগ নেতা হবার কারনে এলাকার লোকজন কেউ এগিয়ে আসতে সাহস পায়নি শিক্ষিকাকে সহযোগিতা করার জন্য। এলাকাবাসী বলেন আমরা এগিয়ে গেলে পরে আমাদের ও আমাদের পরিবারের উপর তার দলবল এসে হা’মলা করবে এই ভ’য়ে এগিয়ে যাইনি।

About Tahsin Rahman

Check Also

বিয়ে না করেও একাধিক নারীর সঙ্গে সম্পর্কে লিপ্ত হেফাজত নেতা জাকারিয়া

বৃহস্পতিবার (৬ মে) বিকাল ৩টায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক সংবাদ সম্মেলন …