Breaking News

বাচুর ও বাছুরের জন্মদাতাকে টিপু চৌধুরীর রাম ধোলাই ( ভিডিও )

বিধি তুমি বলে দাও নাসিরের বউ কার? দুটি ছেলে একটি মেয়ের দাবিদার। নাসিরের শাশুড়িকে দেখার ইচ্ছা ছিল কারন বাচুরকে দেখার পর বাছুরের যে জন্ম দিয়েছে তাকে দেখার ইচ্ছা ছিল দেখে নিলাম।

এই মহিলা মানে নাসিরের শাশুড়ি বাংলা সিনেমার রিনা খানের মত চরিত্র ফুটে তুলেছেন যে কিনা অভিনয়ের মাধ্যমে কিছু অমানুষের চরিত্র তুলে ধরত রিনা খান আর নাসিরের শাশুড়ি বাস্তুবে তা করে দেখিয়েছেন নাসিরের বেলায়।

নাসির একটা না একশটা বিয়ে করলে কিছু যায় আসেনা কথা বলছি কারন নাসির দেশের বেতন ভুক্ত একজন কর্মচারী। জনগণের টাকায় নাসির আজ পাবলিক ফিগার হয়েছে এইজন্য কথা বলার অধিকার আছে তাই বলছি।

মেয়ের মায়ের চরিত্র ভাল হলে মেয়ের চরিত্র ভাল হবে এইটাই। রিনা খান অভিনয় করে যা দেখিয়ে গেছেন আজ নাসিরের শাশুড়ি । গতকাল দেখেছেন ছোট বাচ্ছা তার বাপকে বলছে আব্বু তুমি নানু থেকে সতর্ক থাকিও।

ফুটফুটে সে মেয়েটার দিকে তাকালোনা তারা এই মেয়েটার ভবিষ্যৎ কি। এর জন্য দায়ি কে ? অর্থ? শাশুড়ি? সেলিব্রেটি? এত কিছু হয়ে যাবার পরও কেন নাসির বা তার হবু স্ত্রী কেন মুখ খুলছেন না। এই সব কথা বলেছেন টিপু চৌধুরী তার ভিডিওতে। নিচে ভিডিও লিংক দেয়া আছে

ভিডিও লিংক – ভিডিও দেখতে এখানে ক্লিক করুন উল্লেখ্য গত ১৪ ফেব্রুয়ারি নাসির ও তামিমা তাম্মি বিয়ে করছেন এমন খবর জানাজানি হবার পর জানা যায় নাসিরের স্ত্রীর অন্য একটি সংসার আছে সেই সংসারে একটি মেয়ে আছে । স্বামী রাকিব জানান তামিমা তাকে ডিভোর্স না দিয়ে নাসিরকে বিয়ে করেছেন। এর পর নাসিরের একটা অডিও ক্লিপ ভাইরাল হয় রাকিবের সাথে কথা বলছেন নাসির। এর পর থেকে একের পর এক বাহির হয়ে আসছে নাসির ও তামিমার কীর্তির রেকর্ড।

About Rumel

Check Also

যে কারণে এবার বিয়ের সকল তথ্যসহ ফেসবুক থেকে ভিডিও সরিয়ে নিলেন নাসির!

নাসির যার নামের সাথে গত কয়েকবছর থেকে ব্যাড বয় খ্যাতি পেয়েছে। গত ১৪ ফেব্রুয়ারি বিয়ে …

Leave a Reply

Your email address will not be published.