Breaking News

২য় ধাপে এসে বিধিবাম, সবাই দোয়া করবেন (সিরিয়াল নং- ০৭) – গোলাম রব্বানি

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সেক্রেটারি সোশ্যাল মিডিয়া জুড়ে যার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা গোলাম রাব্বানি কয়েক ঘণ্টা আগে তার ফেসবুক পেজে জানান তা হুবহু তুলে ধরা হলো পাটকদের জন্যঃ করোনা দুর্যোগের প্রথম ধাপে মানবিক সহায়তা নিয়ে দেশজুড়ে

লাখো মানুষের সংস্পর্শে গিয়েও আল্লাহর অশেষ রহমতে সুস্থ ছিলাম। ২য় ধাপে এসে বিধিবাম, (সিরিয়াল নং- ০৭)। সবাই দোয়া করবেন এবং পূর্বের তুলনায় আরো বেশি সতর্ক থাকবেন।

মাস্ক ছাড়া ভুলেও বের হবেন নাহ। আক্রান্তের সংখ্যা কিন্তু আশঙ্কাজনক হারে বাড়ছে! আল্লাহ সহায়। গোলাম রব্বানির পোস্টের পর ৫ ঘণ্টায় সেই পোস্টে হাজারেরও বেশি কমেন্ট হয়েছে তার বেশির ভাই ই ছিল পরামর্শ মূলক একজন লিখেন আপনাকে কত বার যে সাবধান করেছি। মানুষের জন্য কাজ করতে করতে নিজের জীবনের কথা এক বারো ভাবলেন না।

অন্য একজন লিখেন কমেন্টে- প্রিয় Golam Rabbani ভাই এই দুর্যোগের ১ম ধাপে মানবিক সহায়তায় অনেক যায়গায় আপনার সহচর হওয়ার সৌভাগ্য হয়েছিল, আল্লাহ তখন আমাদের সকলকেই সুস্থ রেখেছিলেন। কিন্তু ২য় ধাপে আল্লাহ হয়তো আপনার পরীক্ষা নিচ্ছেন। তবে ইনশাআল্লাহ , সকলের দোয়া ও ভালবাসায় দ্রুত সুস্থ হয়ে আপনি আবার সকলের মাঝে ফিরে আসবেন আল্লাহর কাছে সেই প্রার্থনা রইল। অন্য একজন কমেন্ট করেন- ছোট ভাই Golam Rabbani আল্লাহ তোমাকে সুস্থ করে দিবেন। কোন দুশ্চিন্তা করো না।সব সময় আল্লাহ কে ডাকবে, মনের জোড় যেন কমে না যায়, বেশি বেশি তরল খাবে, ডাক্তারের পরামর্শ মতো ঔষুধ খাবে, সব সময় আমার দোয়া থাকবে।

About Tahsin Rahman

Check Also

মধ্য রাতে হেফাজতের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আটক

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক, ঢাকা মহানগরীর সহ-সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব …