Breaking News

১০টায় আসার সময় লাঠি নিয়ে আসবেন, শুধু হাঁটুর নিচে পি’ঠাবেন:কাদের মির্জা

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, জনপ্রিয়তা মানুষের জন্য একটা কাল। সেটার ভুক্তভোগী আজ তিনি।

বড় নেতা থেকে ছোট নেতা সবাই তার বিরোধিতা করছেন। তিনি বলেন, ‘সব শিয়ালের এক ডাক। শুক্রবার দুপুর পৌনে ৩টার দিকে বসুরহাট পৌরসভা হলরুলে উদ্ভূত পরিস্থিতিতে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘যারা অপরাজনীতির সাথে জড়িত তারা কবিরহাট থেকে লোক এনে কোম্পানীগঞ্জে র”ক্তপাত করার ষড়যন্ত্র করছে। আমি একজন অসাম্প্রদায়িক রাজনৈতিক কর্মী। সবার মুখ বন্ধ হয়ে গেলেও আমি বলবো।’

শনিবার অবস্থান ধর্মঘট থেকে পরবর্তী কর্মসূচি দেয়ার ঘোষণা দেবেন বলে তিনি জানান। এ দিকে নোয়াখালীতে দলীয় অপরাজনীতি বন্ধ, ডিসি, এসপি ও কোম্পানীগঞ্জ থানার ওসিকে প্রত্যাহার এবং

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলসহ বেশ কিছু নেতাকর্মীদের গ্রেফতারের দাবিতে থানার সামনে অবস্থান ধর্মঘট করেন আবদুল কাদের মির্জা। শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১১টা এ অবস্থান ধর্মঘট চলে।

এ সময় তিনি বলেন, তার দাবি না মানা পর্যন্ত এ অবস্থান ধর্মঘট চলবে। তিনি তার সমর্থদের উদ্দেশে বলেন, আগামীকাল (শনিবার) সকাল ১০টায় আপনারা আসবেন। আসার সময় লাঠি নিয়ে আসবেন। আমি সবার হাতে লাঠি দেখতে চাই। এখানে নিয়ম প্রতিষ্ঠা করতে হলে সবাইকে লাঠি নিয়ে বের হতে হবে। অ’স্ত্রেও দরকার নেই। লাঠি হলে চলবে। কাউকে মা’রার দরকার নেই। শুধু হাঁটুর নিচে পি’ঠাবেন।

এসময় তিনি দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী এবং হেফাজতে ইসলামের সমালোচনা করেন।

About Tahsin Rahman

Check Also

এবার আইনের আশ্রয় নিচ্ছেন তামিমার দ্বিতীয় স্বামী অলক!

নাসির মানে ব্যাড বয় খ্যাত নাসির ও তামিমার বিবাহ নিয়ে সোশ্যাল মিডিয়া তথা সকল মিডিয়া …