Breaking News

হেলিকপ্টার থেকে লাফ দিয়ে নেমে তরুণদের লা’ঠি হাতে তাড়ালেন মামুনুল হক

সুনামগঞ্জের দিরাই উপজেলায় শানে রিসালাত সম্মেলনে যোগ দিতে হেলিকপ্টার চড়ে আসেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতারা।

এ সময় হেলিকপ্টারটি দিরাই মজলিসপুর গ্রামে এসে নামলে একদল তরুণ সেলফি তোলার জন্য হেলিকপ্টারের সামনে দৌঁড়ে যান। সেসময় হেলিকপ্টার থেকে লাফ দিয়ে নিচে নামেন হেফাজতে ইস’লামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক।

তরুণরা তার সঙ্গে সেলফি তুলতে এগিয়ে গেলে তিনি স্বেচ্ছাসেবকের হাত থেকে লা’ঠি নিয়ে সেলফি তুলতে আসা তরুণদের তাড়িয়ে দেন। পরে ক্ষুব্ধ হয়ে তিনি বলেন, ইস’লামের কথা বলার জন্য আজ দিরাই এসেছি। সেলফি ওঠাতে আসিনি।

তিনি আরও বলেন, বাংলাদেশে টিকট’ক, সেলফি আর ফেসবুক লাইভ নিয়ে সবাই ব্যস্ত। কেন ভাই? ওইসব ছাড়া কি আপনাদের কোনো কাজ নাই? আপনাদের মা’থায় কি সমস্যা আছে যে লাইক পাওয়ার জন্য সব জায়গায় সেলফি তুলতে হবে?

প্রসঙ্গত, শানে রিসালাত সম্মেলনে যোগ দিতে হেলিকপ্টারে চড়ে সুনামগঞ্জের দিরাই উপজে’লায় যান হেফাজতে ইস’লামের আমীর আল্লামা জুনাইদ আহম’দ বাবুনগরী।

এ সময় হেফাজতে ইস’লামের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমীর আল্লামা নুরুল ইস’লাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব জুনাইদ আল-হাবিব, যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক, যুগ্ম মহাসচিব নাছির উদ্দিন মুনিরসহ হেফাজতের কেন্দ্রীয় নেতারা তার সঙ্গে ছিলেন। হেলিকপ্টার থেকে নামা’র পর ৬০০ জনের স্বেচ্ছাসেবক টিম তাদেরকে নিরাপত্তা দিয়ে এগিয়ে নিয়ে যান।

About jannatul ferdous

Check Also

আল জাজিরার রিপোর্ট বাংলায়- মোদিবিরোধী বিক্ষোভের পরে বাংলাদেশ ইসলামপন্থী দলটির বিরুদ্ধে

হেফাজতে ইসলামের প্রভাবশালী নেতা গত মাসে ভারতীয় নেতার সাক্ষাতকারের বিরুদ্ধে মারাত্মক বিক্ষোভের জন্য গ্রেপ্তার হওয়া …