Breaking News

হেফাজতের হরতালে মাঠে নেমেছে ড. এনায়েতুল্লাহ আব্বাসী

আব্বাসী মনজিলের পীর ড. এনায়েতুল্লাহ আব্বাসী হেফাজতের হরতালকে সমর্থন জানিয়ে মাঠে নেমেছে। এ সময় তারা হেফাজতকর্মীদের পিকেটিং কারীদেরকে খাবার বিতরণ করে।

আজ রোববার (২৮ মার্চ) দুপুর দুইটায় রাজধানীর চিটাগাং রোড মাদানীনগর এলাকায় অবস্থান করেছেন তিনি। এ সময় তিনি হেফাজত কর্মীদের পানি, রুটি, কলা, বিস্কুটসহ অন্যন্য শুকনো খাবার বিতরণ করেন।

অবস্থান করার সময় তিনি বলেন, ‘আজকে আমরা স্বাধীন বাংলাদেশে পরাধীন অবস্থায় একের পর এক আমাদের ভাইয়েরা শাহাদাত বরণ করে চলছে। তা কোন অবস্থায় মেনে নেয়ার মতো নয়।

তিনি বলেন, আমাদের নেতৃত্বকে আরো কঠোর হতে হবে। ইনশাল্লাহ তাদের পাশে সারা বাংলাদেশের জনগণ উপস্থিত আছে। আমাদেরকে ধৈর্যের সাথে একমত এর সাথে মোকাবেলা করতে হবে।

আরও সংবাদ= বিক্ষোভ সমাবেশে আজ যা বললেন মামুনুল হক

হেফাজতে ইসলামের ঢাকা মহানগরের সহসভাপতি ও খেলাফত মজলিশের শায়খুল হাদিস মামুনুল হক বলেন, ‘আর যদি আমার কোনো ভাইকে ‘হ”ত্যা’ করা হয়, আবার যদি গু’লি চলে,

আর যদি কোনো ভাইয়ের ‘র’ক্ত ঝরে, তাহলে টেকনাফ থেকে তেঁতুলিয়া পুরো বাংলাদেশ অচল করে দেওয়া হবে।’ হেফাজতে ইসলামের ঢাকা মহানগরের সহসভাপতি ও খেলাফত মজলিশের শায়খুল হাদিস মামুনুল হক রোববার (২৮ মার্চ) হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলাকালে দুপুর পৌনে ১টায় বায়তুল মোকাররমের উত্তর গেটে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন। মামুনুল হক বলেন, ‘আজ হেফাজতের হরতাল কর্মসূচি ছিল। কিন্তু আওয়ামী লীগের কোনো কর্মসূচি ছিল না। তবু আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে মাঠে দেখা গেছে আওয়ামী পান্ডাদের। আমার শান্তিপ্রিয় ভাইদের ওপর পুলিশ-বিজিবি নির্বিচারে গু’লি ছু’ড়েছে। মধুগড়ের বর্ষীয়ান আলেম হেফাজতের নায়েবে আমির মাওলানা আবদুল হামিদ গু’লিবি’দ্ধ হয়েছেন। এটা ক’ল’ঙ্ক’জনক অধ্যায় রচনা করল। মনে রাখবেন, এভাবে গু’লি করে হেফা’জতকে দমা’নো যাবে না, বরং আপনি আপনার গদি টে’কাতে পারবেন না।’ মামুনুল হক বলেন, ‘হাটহাজারীতে, বি.বাড়িয়ায় আমার ভাইয়ের র’ক্ত পান করেছেন।

About staff reporter

Check Also

হুইপ সামশুল হক চৌধুরীর মা’নবপাচার নিয়ে চাঞ্চল্যকর প্রতিবেদন

হুইপ সামশুল হক চৌধুরীর মা’নবপাচার নিয়ে চাঞ্চল্যকর প্রতিবেদন প্রকাশ করেছিল জাতীয় দৈনিক প্রথম আলো। ‘সামশু …