Breaking News

হেফাজতের নামে বিএনপি-জামায়াত হ’ত্যা ও ধ্বংসলীলায় মেতে উঠেছিল

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, হেফাজতের নামে খালেদা জিয়া, তারেক রহমান আর মির্জা ফখরুলের নেতৃত্বে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে দেশের বিভিন্ন জায়গায় হ’ত্যা, অ’গ্নিসংযোগ ও স’হিংসতা হয়েছে।

আজ শনিবার বিকালে দিনাজপুরে বন্ধন কমিউনিটি সেন্টারে জেলা আওয়ামী লীগের ত্রাণ পরিচালনা কমিটির উদ্যোগে করোনায় ক্ষ’তিগ্রস্থ ও কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অ’তিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, স্বাধীনতার ৫০ বছর পূর্তির দিনে জামায়াত-বিএনপি, হেফাজতের নামে বাংলাদেশের জনগণের উপর আ’ক্রমণ করেছে।

ব্রাহ্মণবাড়ীয়া, নারায়ণগঞ্জ, ঢাকা ও চট্টগ্রামে মানুষ পু’ড়িয়ে মেরেছে। সরকারি সম্পদ ভাংচুর করেছে। সমগ্র পৃথিবীতে আমরা যে স’ম্মানের জায়গায় গেছি, সেই সম্মানের হানি করার চে’ষ্টা করা হয়েছে।

এ গণহ”ত্যার নেতৃত্ব দিয়েছে বেগম খালেদা জিয়া, তারেক রহমান আর মির্জা ফখরুল ইসলাম।তিনি বলেন, তারা সমগ্র বাংলাদেশকে জানিয়ে দিয়েছে, একাত্তরে পাকিস্তানি হা’নাদাররা যেভাবে অগ্নিসংযোগ, লুটপাট করেছে, মা বোনদের ধ”র্ষ”ণ করেছে, তারই পু’নরাবৃত্তি তারা চা’লিয়েছে ২৬ মার্চে।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে ক’রোনার প্রথম ঢেউ আমরা সফলভাবে মোকাবিলা করেছি। দ্বিতীয় ঢেউয়ের শুরুতে ১৭ মার্চ থেকে ২৬ মার্চ ঐতিহাসিক ১০ দিন স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশে এক ঐতিহাসিক আয়োজন ছিল।

তাবত দুনিয়ার সরকার ও রাষ্ট্র প্রধানরা বাংলাদেশকে অভিনন্দন জানিয়েছেন। দেশে যখন এত বড় আয়োজন চলছে, মানুষ যখন করোনা থেকে মুক্তির জন্য হাসপাতাল থেকে হাসপাতালে ছুটছেন, সেই সময় মানবতার পাশে আওয়ামী লীগ ছাড়া কেউ ছিলনা। তখন বিএনপি-জামায়াত হেফাজতের নামে হ’ত্যা ও ধ্বংসলীলায় মেতে উঠে।প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ হ”ত্যা, ধ”র্ষণ, লু’টপাট ও অ’গ্নিসংযোগের রাজনীতি করেনা। আওয়ামী লীগ রাজনীতি করে মা’নবতার। এই দলের নে’তাকর্মীরা আর্তমানবতার সেবায় গত ৫০ বছর যাবত কাজ করে যাচ্ছে। আমাদের উপর অনেক নি’র্যা’ত’ন হয়েছে। বঙ্গবন্ধুকে সপরিবারে হ’ত্যা করা হয়েছে। জে’লখানায় জাতীয় চারনেতাকে হ’ত্যা করা হয়েছে। কিন্তু আওয়ামী লীগের এ সংগ্রামী অভিযাত্রা কখনো থেমে থাকে নাই।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ত্রাণ পরিচালনা কমিটির আহ্বায়ক আলতাফুজ্জামান মিতা, যুগ্ম সাধারণ সম্পাদক ও ত্রাণ পরিচালনা কমিটির সদস্য সচিব ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক শাহ রফিকুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক কামরুল হুদা হেলাল, যুব ও ক্রীড়া সম্পাদক তৈয়বুদ্দিন চৌধুরী, বন ও পরিবেশ সম্পাদক তরিকুল ইসলাম, দপ্তর সম্পাদক সেলিম আক্তার চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. করিম, দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সাইফুল ইসলাম প্রমুখ।অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে তিন শতাধিক অসহায় ও কর্মহীন মানুষের মাঝে করোনার খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।এর আগে সকালে প্রতিমন্ত্রী বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় অংশ নেন। তিনি বিকেলে বিরল উপজেলা মঙ্গলপুর ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের উদ্বোধন করেন ।

About nishat nishat

Check Also

স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সাড়ে ৩ ঘণ্টার বৈঠকে যে সব দাবি করেছেন হেফাজত

হেফাজতে ইসলামের সাবেক মহাসচিব নুরুল ইসলাম জিহাদির নেতৃত্বে ১০ সদস্যের প্রতিনিধি দল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান …