Breaking News

হি’ন্দু গ্রামে হা’ম’লার মূল হো’তা যুবলীগ নেতা গ্রে’ফতার

সুনামগঞ্জের শাল্লার নোয়াগাঁওয়ে হি’ন্দুদের বাড়িতে ভা’ঙচু’র ও লু’টপা’টের ঘটনায় আলোচিত ইউপি সদস্য ও যুবলীগ নেতা শহীদুল ইসলাম স্বাধীনকে (স্বাধীন মেম্বার)

গ্রে’ফতার করেছে পুলিশ ব্যুরো অব ইন’ভেস্টিগেশন (পিবিআই)। শুক্রবার (১৯ মার্চ) দিবাগত রাত দেড়টায় স্বাধীন মেম্বারকে মৌলভীবাজার জেলার কুলাউড়া থেকে গ্রে’ফতার করা হয় বলে নিশ্চিত করেছেন

পিবিআই সিলেটের পুলিশ সুপার মুহাম্মদ খালেদ উজ জামান। গত বুধবার ১৭ মার্চ হেফাজত নেতা মামুনুল হককে নিয়ে ফেসবুকে স্টেটাসকে কেন্দ্র করে শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের

৮৭টি হি’ন্দুবাড়িতে হা’মলা চালানো হয়। এসব বাড়ি থেকে টাকা, স্ব’র্ণালংকার লু’ট হয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে হবিবপুর ইউপি চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল প্রথম মা’মলাটি করেন।

এতে প্রধান আ’সামি করা হয়েছে দিরাইয়ের তাড়ল ইউনিয়নের সদস্য শহিদুল ইসলাম স্বাধীনকে। শহীদুল ইসলাম স্বাধীনের বাড়ি শাল্লার পাশ্ববর্তী দিরাই উপজেলার নাচনি গ্রামে। তিনি স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সদস্য।

গত ১৫ মার্চ দিরাইয়ে সমাবেশ করে হেফাজতে ইসলাম। এতে বক্তব্য রাখেন সংগঠনটির যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। পরদিন মামুনুলের সমালোচনা করে ফেসবুকে স্ট্যাটাস দেন নোয়াগাঁওয়ের এক যুবক। এই স্ট্যাটাসের জে’রে হি’ন্দু-অ’ধ্যুষিত ওই গ্রামটিতে হা’মলা চালিয়ে ৮৭টিরও বেশি বাড়ি ভা’ঙচু’র ও লু’টপা’ট চালানো হয়। এ ঘটনায় দুটি মা’মলা দায়েরের পর এখন পর্যন্ত যুবলীগ নেতা শহীদুল ইসলাম স্বাধীনসহ ২৩ জনকে গ্রে’প্তার করেছে পুলিশ।

About staff reporter

Check Also

এবার তৃতীয় বিয়ের দাবি মাওলানা মামুনুল হকের

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হক তৃতীয় বিয়ের দাবি …