Breaking News

যে কারণে এবার বিয়ের সকল তথ্যসহ ফেসবুক থেকে ভিডিও সরিয়ে নিলেন নাসির!

নাসির যার নামের সাথে গত কয়েকবছর থেকে ব্যাড বয় খ্যাতি পেয়েছে। গত ১৪ ফেব্রুয়ারি বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন। বিয়েকে স্মরণীয় করতে ভালোবাসা দিবসটিকেই বেছে নেন তিনি। নাসিরের স্ত্রীর নাম তামিমা তাম্মি। পেশায় বিমানবালা।

কিন্তু বিয়ের সপ্তাহ পার না হতেই চরম বিতর্ক শুরু হয়েছে। শনিবার (২০ ফেব্রুয়ারি) নাসিরের স্ত্রীকে নিয়ে বিস্ফোরক তথ্য বেরিয়ে এসেছে। সকাল থেকে সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে তামিমার আরেক স্বামী ও সন্তানের ছবি।

রাকিব নামে ওই স্বামীর সঙ্গে তার বিয়ে হয় ১১ বছর আগে। সেই ঘরে কন্যা সন্তানের বয়স এখন নয় বছর। নাসির তার বিয়ের প্রতিটা পর্বের ভিডিও নিজের ফেসবুক পেজে পোস্ট করেন যদিও সেই সকল পোস্টে কমেন্ট আর হাহা রিয়েক্ট দেখলেই বুঝা যায়

সেই সকল কনটেন্ট সোশ্যাল মিডিয়ার ফ্যানরা কিভাবে নিয়েছেন বুঝা যায়। গতকাল নাসির হোসেনের পেইজে গিয়েছিলাম সেই সকল রিয়েক্ট আর কমেন্ট দেখার জন্য গিয়ে আশাহত হয়ে ফিরে আসতে হলো।

দেখা যায় নাসির তার বিয়ের যত কনটেন্ট ভিডিও ছবি পোস্ট দিয়েছিলেন তা হয়ত হাইড করে রেখেছেন বা ডিলিট করে দিয়েছেন। পেজে এখন দেখা যাচ্ছে স্ত্রী তামিমাকে নিয়ে সংবাদ সম্মেলনের ভিডিওগুলা।

এখন সরিয়ে লাভ কি হবে? ইতিমধ্যে তাদের সেইসব ভিডিও ছবি থেকে কত ধরনের ট্রল হয়েছে গান হয়েছে সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন মিডিয়ায় তার কোন হিসেব আছে। একটা গ্রপে একজন পোস্ট করেছেন নাসির আর রিয়েক্ট সহ্য করতে না পেরে সব ভিডিও সরিয়ে নিয়েছে।

About Tahsin Rahman

Check Also

এবার তৃতীয় বিয়ের দাবি মাওলানা মামুনুল হকের

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হক তৃতীয় বিয়ের দাবি …