Breaking News

হারামজাদা চিন্তা মুক্ত করলো আমাকে।- ভাইরাল

জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন ও শাহ হুমায়রা সুবাহ দুজনের ছিল গভীর প্রেম৷ একসময় দেখা দেয় দুজনের মধ্যে দন্ধ এর পর সোবাহ একের পর এক ফেসবুক লাইভে এসে যা ইচ্ছা তা প্রকাশ করে কথা বলতে থাকেন খুব সম্ভবত ২০১৮ সালে।

গত রবিরার নাসির হোসেনের আকদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। কনের নাম তামিমা তাম্মি। পেশা বিমানের কেবিন ক্রু। কাজ করেন সৌদি এয়ারলাইন্সে। সেই খবর বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশ পায় সেই সব সংবাদের কমেন্ট বক্সে অনেকে অনেক রকম কমেন্ট করেন

কেউ বা আবার ট্রল ও করতে দেখা যায়। নাসিরের আকদ এর খবরের পর শাহ্‌ হুমায়রা সুবাহ ও থেমে নেই! ফেসবুকে একটা স্ট্যাটাস দিয়ে কিছুক্ষন পর তা ডিলিট করে দেন এর পর লাইভে এসেও কথা বলেন তার কথা গুলা ছিল বেশ অশালীন ভাষায়।

সংবাদ মাধ্যমের অনলাইন মিডিয়ায় নাসির হোসেনের আকদের খবর আসার পর সময় নিউজের খবরে হাজার হাজার কমেন্ট দেখা যায় এর মধ্যে একটা কমেন্ট অনেকের নজর কাড়ে

সেই কমেন্ট ছিল এরকম “হারামজাদা চিন্তা মুক্ত করলো আমাকে” সেই কমেন্টে নাম ছিল নাজমুল হাসান পাপন সেই কমেন্টে ছয় হাজারের বেশী এক ঘণ্টার মধ্যে রিয়েক্ট আসে। নাজমুল হাসান পাপন এর কমেন্ট ও এত কম সময়ে এত রিয়েক্ট দেখার পর সেই আইডিতে গিয়ে দেখা যায় এইটা ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এর নয় সেইটা একটা পেজ যাঁহার লাইক কয়েকশত।

সেই কমেন্টের স্কিন শর্ট গতকাল নাসির ও শোভা নিয়ে নিউজে অনেককে পোস্ট করতেও দেখা যায়। বেশ ভাইরাল হয়েছে ইতিমধ্যে। এরকম ফেক পেজ ও আইডি থেকে কমেন্ট করে সাধারন ইউজারদের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি করা হচ্ছে তাতে কোন দ্বিধা নেই। ফেক আইডি পেজ এর বিরুদ্ধে বাবস্থা নেয়া দরকার বলে মনে করেন অনেকে।

About Tahsin Rahman

Check Also

যে কারণে এবার বিয়ের সকল তথ্যসহ ফেসবুক থেকে ভিডিও সরিয়ে নিলেন নাসির!

নাসির যার নামের সাথে গত কয়েকবছর থেকে ব্যাড বয় খ্যাতি পেয়েছে। গত ১৪ ফেব্রুয়ারি বিয়ে …