Breaking News

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে সংগীতাঙ্গনের দুই পরিচিত মুখ

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে সংগীতাঙ্গনের দুই পরিচিত মুখ প্যাড ও পার্কাসন বাদক হানিফ এবং প্যাড বাদক পার্থ গুহ। মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় তারা প্রাণ হারায়।

শনিবার (১৩ মার্চ) ভোর ৫টার দিকে চট্টগ্রামের মীরসরাই এলাকায় দুর্ঘটনায় পরে তাদের বহনকারী মাইক্রোবাসটি। জানা যায়, কক্সবাজার যাওয়ার পথে চট্টগ্রামের মীরসরাই এলাকায় পৌঁছালে উল্টো দিক থেকে আসা একটি লরি তাদের

মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।গাড়িতে থাকা তরুণ সংগীতশিল্পী বিউটি খান, নন্দন, রাহাত, পাপ্পু এবং তাওহীদও মারাত্মক আহত হয়েছেন। এদের মধ্যে বিউটি খানের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুনঃবাবাদের ওপর বেশিদিন রাগ করে থাকতে পারে না মেয়েরা। বাবার সঙ্গে অভিমান পুষে কোনো লাভ নেই, অভিমান না ভাঙা অবধি শান্তি নেই। আর তাই বিয়ের পর শ্বশুরবাড়ি যেতে নিজের ছোটবেলার স্মৃতি মনে পড়ে কষ্ট তো থাকেই।

সঙ্গে থাকে প্রিয়জনকে ছেড়ে একলা থাকার যন্ত্রণা। বাড়ির বাকি সদস্যরা চোখের জলে বিদায় জানালেও বাবারা তা পারেন না! এ রকম দৃশ্য দর্শকদের মোহিত করেছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট অভিনীত সিনেমা ‘রাজি’।

যেখানে তিনি কাশ্মীর কন্যা শিমত। পাকিস্তানের সেনা অফিসার ইকবাল সায়েদের সঙ্গে বিয়ে হয় তার। বিয়ের পর শিমত চলে যাচ্ছেন পাকিস্তানে। ২০১৮ সালে মুক্তি পাওয়া ওই চলচ্চিত্রের বিশেষ গান দিলবারু।এ গানের কথা লিখেছেন গুলজার। কম্পোজ করেছেন শঙ্কর এহসান লয়। গেয়েছেন হর্ষদীপ কউর, অরিজিৎ সিং, শঙ্কর মহাদেবন, সুনিধি চৌহ্বান। গানটি প্রকাশ হওয়ার পরও দর্শকদের হৃদয় ছুঁয়েছে।

এ পর্যন্ত ২১৮ মিলিয়নেরও বেশি দর্শক দেখেছে এ গানটি। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এই প্রথম কোনো গানের শুট করতে গিয়ে সত্যি সত্যি চোখে জল এসেছে আলিয়া ভাটের।প্রতিবেদনে বলা হয়, আসলে কিছু সম্পর্ক চিরন্তনের। জীবন, মন, চিন্তাধারায় যতই পরিবর্তন আসুক না কেন সব ক্ষেত্রে যে আধুনিকতা থাবা বসাতে পারে না, এই গান তার প্রমাণ।

About jannatul ferdous

Check Also

গভীর রাতে লাইভে এসে সহযোগিতা কামনা অতঃপর পুলিশের সহযোগীতায় স্ত্রী মুক্ত: ভিডিও সহ

শুক্রবার (০৯ এপ্রিল) ভোর ৩টার দিকে লাইভে এসে মামুনুল হক ফেসবুক লাইভে এসে বলেন সম্মানিত …