Breaking News

স্বেচ্ছাসেবকলীগ নেতার গাড়িতে আগুন

পঞ্চগড়ে স্বেচ্ছাসেবকলীগ নেতা রঞ্জন দেব (৩৬) এর নিজস্ব কাজে ব্যবহৃত (প্রাইভেটকার) গাড়িতে আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

রঞ্জন স্বেচ্ছাসেবকলীগ পঞ্চগড় পৌর শাখার যুগ্ম আহ্বায়ক। পঞ্চগড় জেলা পরিষদ সুপার মার্কেটে তার একটি আয়ুর্বেদিক ওষুধের দোকানও রয়েছে তার।

গতকাল শুক্রবার (২৩ এপ্রিল) মধ্যরাতে পঞ্চগড় জেলা শহরের উপকন্ঠে ডোকরো এলাকায় গাড়িতে আগুন দেয়ার ঘটনাটি ঘটে।

ওই নেতার বাড়ির সামনে আগুন দেয়ার পর জনগনের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল হতে দ্রুত পালিয়ে যায় দু’র্বৃ’ত্তরা। এই ঘটনায় পঞ্চগড় সদর থানায় মা’মলা দা’য়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানায়, শুক্রবার মধ্যরাতে বাড়ির সবাই যখন ঘুমে আচ্ছন্ন ছিল ঠিক তখনই অন্তু ম’দক নামে একজনের চিৎকার করে যে বাড়ির সামনে আগুন জ্বলছে।

অন্তু মদকের চিৎকার শুনে আশে পাশের লোকজন বাড়ি থেকে বের হয়ে দেখতে পায় রঞ্জনের ব্যবহৃত গাড়িতে আগুন জ্বলছে। তাৎক্ষনিক বাড়ি থেকে পানি নিয়ে গাড়িতে পানি ঢেলে প্রায় আধাঘন্টা চে’ষ্টার পর আগুন নিভিয়ে ফেলে।

গাড়ির সামনে অংশের লাইটসহ কিছু অংশ জ্বলে যায়। এ সময় ওই নেতা উপায় না পেয়ে ৯৯৯ এ ফোন করে পুলিশে খবর দেয়। ফোন পেয়ে রাত পৌনে চারটার দিকে পঞ্চগড় সদর থানা পুলিশের সদস্যরা ছুটে এসে দেখে আগুন নিভে গেছে। পরে তারা গাড়ির ছবি তুলে এবং ঘটনার বিস্তারিত জেনে চলে যায়।রঞ্জন দেব বলেন, ‘এই গাড়িটি গত জানুয়ারি মাসে ৫ লাখ টাকায় ক্রয় করেছিলাম। ওই সময়ে আমি বাংলাদেশ বোর্ড অব ইউনানি এন্ড আয়ুর্বেদিক সিস্টেম অব মেডিসিন এর নির্বাচন চলছিল। সেখানে আমি নির্বাহি সদস্য পদে মনোনীত হয়েছি। গাড়িটি প্রতিদিন আমার বাড়ির সামনে রাতে রাখা হয়। গভীর রাতে দু’র্বৃ’ত্তরা গাড়িতে আগুন দিয়েছে। যেভাবে গাড়ি জ্বলেছে তাতে আমার মনে হয় কোন দাহ্য পদার্থ গাড়িটির উপর ছুড়ে দিয়ে আগুন দেয় তারা। আমার গাড়িতে আগুন দেওয়ার ঘটনাটি র’হস্যজনক মনে হচ্ছে, কারন গত ৯ এপ্রিল আমার বাড়ির পাশে দুলাল চন্দ্র রায়ের বাড়িতেও শুক্রবার মধ্যরাতে আগুন দেয়ার ঘটনা ঘটে। আমি মা”মলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।’প্রতিবেশি সঞ্জীব চন্দ্র সিংহ (২৭) বলেন, ‘আমরা আ’তঙ্কে আছি। কারন ১৫ দিনের মধ্যে দুটি অগ্নিকান্ডের ঘটনা হয়েছে এখানে। আমাদের আশে পাশের ১৪ টি পরিবার সনাতণ ধর্মাবলম্বী । আমরা এই ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।’পঞ্চগড় সদর থানার ওসি আবু আককাছ আহম্মেদ জানান, এখন পর্যন্ত কেউ গাড়িতে আগুন দেওয়ার অভিযোগ করেনি। তবে পুলিশ বিষয়টি ত’দন্ত করছে অ’ভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

About nishat nishat

Check Also

চাঞ্চল্যকর নথি ফাঁস! করোনাকে যা হিসেবে ব্যবহারের পরিকল্পনা ছিল চীনের

সারা বিশ্বে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পেছনে চীনের প্রত্যক্ষ বা পরোক্ষ হাত রয়েছে, এমন অভিযোগ বার …