Breaking News

স্ত্রী’র আচরণে অ’তিষ্ঠ হয়ে স্বামী তার শাশুড়িকে ফেসবুকে মেসেজ করল : আপনার প্রোডাক্টে জ’ন্মগত ক্রুটি আছে,যা

আমাকে ডেলিভা’রির সময় জা’নানো হয় নাই,আমি হয়রান হয়ে যাচ্ছি। প্লিজ মাল ফেরত নিয়ে ভালো মাল পাঠান, আর সেটা যেন এর পরের ব‍্যাচের হয়।

মেসেজ পেয়ে শাশুড়ির জবাব : মালের ওয়ারেন্টি শেষ আমা’দের মালের রিফান্ড অথবা এক্সসেঞ্জ অফার নেই। মাল বুঝে নেওয়ার পর মাল ঠিকঠাক ব‍্যবহার করার দায়িত্ব গ্রাহকের।

ডেলিভা’রির সময় মালের ব‍্যবহারবিধি আম’রা গ্রাহককে ভালো’ভাবে বুঝিয়ে ছিলাম।মেশিন সব পুরান হয়ে গেছে, ফ‍্যাক্টরি প্রায় ব’ন্ধ হয়ে গেছে,এখন আর নতুন ভাবে কোন প্রোডাকশন হচ্ছে না।

তাই নতুন মাল পা’ঠানো র সুযোগ নাই, বতর্মান মালটাই একটু বুঝে সুজে সা’বধানতার সাথে ব‍্যবহার করুন। অভ‍্যস্ত হওয়ার পর সব ঠিক হয়ে যাব’ে। ভালো থেকো সুখি হও।

আরও পড়ুন:সাবেক স্ত্রীর অপুর সঙ্গে আবারো এক হচ্ছেন ঢালিউড কিং শাকিব খান। গত বছরের শুরুতে ‘বীর’ এবং শেষে ‘নবাব এলএলবি’ ছবি দিয়ে আলোচনায় ছিলেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান।

নতুন বছরে নিজের প্রযোজিত বেশ কিছু ছবি নিয়ে ব্যস্ত থাকতে দেখা যাবে এ নায়ককে।সম্প্রতি তার সাবেক স্ত্রী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস ‘ছায়াবৃক্ষ’ নামের একটি ছবির কাজ শেষ করেছে।

মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি।গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শিগগিরই আবার এক হচ্ছেন এক সময়ের জনপ্রিয় এই জুটি। তবে তা বাস্তবে নয়, পর্দায়।

কিন্তু শাকিবের সঙ্গে পর্দাতেও অপুর জুটি হওয়ার বিষয়টি অবাক করার মতো। কারণ তারা এখন সাবেক স্বামী-স্ত্রী।ঢালিউড সুত্রে খবর, এ বছর আবার তারা জুটি বাধতে চলেছেন।

শাকিব ও অপুর ডিভোর্সের আগে তারা কয়েকটি ছবিতে একসঙ্গে অভিনয় করছিলেন। সেই ছবিগুলো নিয়ে বিপাকে ছিলেন পরিচালক ও প্রযোজকরা।

তবে সংশ্লিষ্টদের কাছ থেকে জানা গেছে, সেই অসম্পূর্ণ ছবিগুলো এ বছর শেষ হতে পারে। যদিও বিষয়টি নিয়ে শাকিব বা অপুর তরফ থেকে কোনো মন্তব্য এখনো আসেনি।তবে এ বছরই ছবিগুলোর শুটিং শেষ হবে বলে জানা গেছে। সেটা হলে আবারো বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে শাকিব ও অপুকে।

About jannatul ferdous

Check Also

লকডাউনে বহর নিয়ে মাইকিং- আপনার সন্তান যেনো জামায়াত-হেফাজতের ফাঁদে না পড়ে

লকডাউন চলছে সারাদেশে এর মধ্যে বিশাল গাড়ির বহর নিয়ে কক্সবাজারের চকরিয়া ও পেকুয়ায় স্বাধীনতাবিরোধী ও …