Breaking News

সৌদিতে বিয়ে-সংসার, স্ত্রীর গহনা-টাকা নিয়ে পালিয়ে দেশে!

সৌদি আরবে অবস্থান করা অবস্থায় দুজনের পরিচয়। পরে প্রেম ও বিয়ে। আট মাস সংসারের পর স্ত্রীর জমানো টাকা ও ১০ ভরি সোনার গহনা নিয়ে পালিয়ে দেশে আসে স্বামী।

খবর পেয়ে সপ্তাহ পর স্ত্রী স্বামীর গ্রামের বাড়িতে এসে অবস্থান নিলে সেখানেই মারধরের শিকার হন। এ অবস্থায় পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রবিবার বিকেলে এ ঘটনা ঘটে ময়মনসিংহের নান্দাইলের জাহাঙ্গীরপুর ইউনিয়নের সুরাটি গ্রামে।থানায় অবস্থান করা ওই নারী ও লিখিত অভিযোগ থেকে জানা যায়,

টাঙ্গাইলের ভুয়াপুর উপজেলার মাইজবাড়ি গ্রামের মো. নুরুল ইসলামের মেয়ে মোসা. নুরজাহান বেগম গত প্রায় ১৩ বছর আগে সৌদি আরবে যায় কাজের সন্ধানে। সেখানে একটি মাদরাসায় ও একটি দোকানে কাজ নেন।

এর মধ্যে পরিচয় ঘটে ময়মনসিংহের নান্দাইল উপজেলার দক্ষিণ জাহাঙ্গীরপুর গ্রামের মো. জজ মিয়ার ছেলে সোহাগ মিয়ার (২৫) সঙ্গে। পরিচয়ের একপর্যায়ে দুজনের মধ্যে সম্পর্ক গড়ে উঠলে ২০২০ সালের ৪ মে বিয়ে হয়।

ভুক্তভোগী নারী জানান, সংসার চলা অবস্থায় বাড়িতে ঘর করার কথা বলে কয়েক দফায় স্বামী সোহাগ মিয়া তাঁর কাছ থেকে প্রায় ৩০ লাখ টাকা নেয়। সোহাগ তাঁকে জানায়, কয়েক বছর চাকরি করার পর তাঁরা দুজনে আর সৌদি আরবে থাকবে না।

About Tahsin Rahman

Check Also

এবার আইনের আশ্রয় নিচ্ছেন তামিমার দ্বিতীয় স্বামী অলক!

নাসির মানে ব্যাড বয় খ্যাত নাসির ও তামিমার বিবাহ নিয়ে সোশ্যাল মিডিয়া তথা সকল মিডিয়া …