Breaking News

হেফাজত নেতা প্রখ্যাত ওয়ায়েজ মাওলানা খালেদ সাইফুল্লাহ্ আইয়ূবী আটক

গত কয়েকদিন থেকে প্রতিদিন কোন না কোন হেফাজত নেতাকে আটক গ্রেফতার করছে আইন শৃঙ্খলা বাহিনী । বর্তমানে বেশির ভাগ নেতাই এখন রিমান্ডে আছেন। আজ (২২ এপ্রিল – ২০২১) বৃহস্পতিবার ভোঁর রাতে

সেহরির সময়ে হেফাজতের কেন্দ্রীয় সহকারী মহাসচিব প্রখ্যাত ওয়ায়েজ মাওলানা খালেদ সাইফুল্লাহ্ আইয়ূবী হাফি. আজ (২২ এপ্রিল – ২০২১) সাহরীর সময় ডিবি পুলিশ কর্তৃক গ্রেফতার হয়েছেন।

মোদীর আগমন বিরোধী আন্দোলন ও তার পরে হরতাল কর্মসূচিতে মাট পর্যায়ে যে সকল নেতা কর্মী একটিভ ছিলেন তাদের অনেককে ভিডিও ফুটেজ দেখে দেখে ইতিমধ্যে আটক করা হয়েছে এছাড়া কেন্দ্রীয় পর্যায়ের একাংশ নেতা আটক হয়েছেন।

গত রোববার (১৮ এপ্রিল) ২০২১ মামুনুল হককে মোহাম্মদপুরে তিনির পরিচালিত মাদরাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। আটকের পর তিনি এখন রিমান্ডে আছেন। পুলিশ জানায় রিমান্ডে মামুনুল হক বেশ কিছু তথ্য দিয়েছেন। এছাড়া শিশু বক্তা খ্যাত রফিকুল ইসলাম মাদানিকে আটকের পর গতকাল দ্বিতীয় দফায় অন্য একটি মামালায় রিমান্ডে নেয়া হয়েছে।

দীর্ঘদিন নজরদারিতে রাখার পর রবিবার ( ১৮ এপ্রিল) দুপুরে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মামুনুল হককে আটকের পর আদালতে রিমান্ড শুনানি চলাকালে বিচারক মামুনুলকে বলেন, ‘আপনার কি কিছু বলার আছে?’ জবাবে মামুনুল বিচারককে উদ্দেশ্য করে বলেন, ‘আমি প্রতি রমজান মাসে ৬ বার কোরআন শরীফ খতম দেই। রমজান মাস পবিত্র মাস। এই মাসে আমি যেন রোজা, নামাজ ও কোরআন পড়তে পারি তার সুযোগ করে দেয়ার জন্য আবেদন করছি।’

About Tahsin Rahman

Check Also

চক্রের পকেটে ৫ কোটি টাকা, ভিসি ৫০ লাখ!

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নিয়মনীতির তোয়াক্কা না করে বিদায়বেলায় ১৪১ জনকে নিয়োগ দেওয়া উপাচার্যের বিরুদ্ধে একের পর …