Breaking News

সেলফি,হোটেলে রাত্রি যাপন এইসব প্রশ্নে পিবিআইয়ের জিজ্ঞাসাবাদকালে ধরা খেলেন তামিমা!

আরটিভি নিউজের কাছে আসা তথ্য বলছে, আজ সোমবার (২২ মার্চ) তামিমা সুলতানাকে আদালতে দায়ের করা মামলার প্রেক্ষিতে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

জিজ্ঞাসাবাদকালে তার আচরণ ও কথাবার্তার ধরণ ভিন্ন রকমের ছিলো বলে জানা গেছে। বিভিন্ন ডকুমেন্ট ও প্রমাণ সামনে রেখে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। যার ফলে মামলাটির তদন্ত অনেক দূর এগিয়ে গিয়েছে বলে মন্তব্য করছেন সংশ্লিষ্টরা।

সূত্র আরটিভি নিউজকে জানায়, ২০১৯ সালে রাকিব হাসানে ফোনে তোলা সেলফির বিষয়ে তামিমাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ছবিগুলো বিভিন্ন আবাসিক হোটেলে তোলা হয়েছিলো যে ছবিগুলোয় রাকিব-তামিমা দম্পত্তির একমাত্র মেয়ে

তোবা হাসান উপস্থিত ছিলো কেবল ওই ছবিগুলোর কথা স্বীকার করেছেন সৌদিয়া এয়ারলাইন্সের বিমানবালা (কেবিন ক্রু) তামিমা। রাকিবের সঙ্গে অন্তরঙ্গ ছবিগুলো তামিমা অস্বীকার করেছেন।

তামিমা পিবিআইকে বলেছেন, হোটেলে মেয়েকে নিয়ে রাকিবের সঙ্গে কেবল দেখা করতে গিয়েছিলেন, আর অন্য কিছুর জন্য নয়! রাতে রাকিবের সঙ্গে স্বামী স্ত্রীর মতো সময় কাটানোর বিষয়টি প্রশ্নেই আসতে পারেনা বলে মন্তব্য করেন তিনি।

এই জিজ্ঞাসাবাদে তামিমাকে সদ্য বিবাহ করা ক্রিকেটার নাসির হোসেনকে ডাকা হলেও খেলা মাঠে ব্যস্ত রয়েছেন জানিয়ে তিনি উপস্থিত হননি। তবে জিজ্ঞাসাবাদকালে তামিমার মা সুমী আক্তার উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চলতি বছরে গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিমানবালা তামিমা সুলতানাকে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। গত ১৭ ফেব্রুয়ারি তাদের হলুদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

পরে গত ২০ ফেব্রুয়ারি তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এমন পরিস্থিতিতে অভিযোগ উঠে স্বামী রাকিবকে তালাক না দিয়েই ক্রিকেটার নাসিরের সঙ্গে বিয়ে পিড়িতে বসেন স্ত্রী তামিমা সুলতানা।

গত ১৯ ফেব্রুয়ারি রাতে রাইসা ইসলাম বাবুনি নামক এক ফেসবুক ব্যবহারকারীর একটি পোস্ট ভাইরাল হয়। যেখানে তামিমার স্বামী রাকিবের পক্ষে দাবি করা হয়েছে, এখনও তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে। তাদের ঘরে রয়েছে ৮ বছর বয়সী একটি মেয়ে সন্তানও। তালাক না দিয়ে নতুন বিয়ে করায় তামিমার বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন রাকিব। এর পর থেকেই এই ঘটনাকে কেন্দ্র করে নানান ঘটনা ঘটে চলছে।

About jannatul ferdous

Check Also

মৌলভীবাজারে ২ মাসের মাথায় গৃহহীনদের ঘর লণ্ডভণ্ড- আহত ২০ – ভিডিও সহ

গৃহ নির্মাণ’ প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম-দুর্নীতির ব্যাপক অভিযোগ অনেক আগে থেকেই পাওয়া গেছে। এসব ঘর …