Breaking News

সেই যুবদল নেতা এবার আ.লীগের নির্বাচনী কমিটিতে!

লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচনে এবার আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটিতে আবুল হোসেন নামের এক যুবদল নেতাকে যুগ্ম-আহ্বায়ক মনোনীত করা হয়েছে।

গত ২৭ ফেব্রুয়ারি নির্বাচনের আগের দিন তিনি অন্যদের সঙ্গে রায়পুর থানা ঘেরাও এবং কিছু সময়ের জন্য সড়ক অবরোধ করেছিলেন। জেলা যুবলীগের সভাপতি টিপু ও সাধারণ সম্পাদক নোমানের বিচার এবং

সুষ্ঠ নির্বাচনের দাবিতে তারা ওই কর্মসূচি পালন করেন। যুবদল নেতাকে নির্বাচনী কমিটিতে রাখায় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে ক্ষো’ভ বিরাজ করছে।

তারা জানিয়েছেন, আবুল হোসেনকে রোববার (২৮ মার্চ) রাতে রায়পুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির ৪ নম্বর যুগ্ম-আহ্বায়ক মনোনীত করা হয়। তিনি ওই ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর ও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী।

আরও সংবাদ= অবশেষে ক্ষমা চাইলেন সেই ওসি !

বিনা পরোয়ানায় মুক্তিযোদ্ধার সন্তানকে গ্রেফতারের ঘটনায় অবশেষে ক্ষমা চাইলেন সুনামগঞ্জের দোয়ারাবাজার থানার ওসি মোহাম্মদ নাজির আলম। রোববার সন্ধ্যায় দোয়ারাবাজার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভায় তিনি বলেন, আমিও একজন মুক্তিযোদ্ধার সন্তান! আমার পরিবারে অনেকেই মুক্তিযোদ্ধার সন্তান রয়েছেন। পরে মুক্তিযোদ্ধার সন্তানকে গ্রেফতারের বিষয়ে দুঃখ প্রকাশ করে মুক্তিযোদ্ধাদের কাছে ক্ষমা চেয়ে তাদের সঙ্গে করমর্দন করেন ওসি। এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মমিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার সফর আলী, সাবেক সাংগঠনিক কমান্ডার মনফর আলী, বীর প্রতীক আব্দুল হালিম।

About staff reporter

Check Also

হুইপ সামশুল হক চৌধুরীর মা’নবপাচার নিয়ে চাঞ্চল্যকর প্রতিবেদন

হুইপ সামশুল হক চৌধুরীর মা’নবপাচার নিয়ে চাঞ্চল্যকর প্রতিবেদন প্রকাশ করেছিল জাতীয় দৈনিক প্রথম আলো। ‘সামশু …