Breaking News

সাকিবের পর এবার বোমা ফাটাতে যাচ্ছেন মাশরাফি!

বাংলাদেশের ক্রিকেটে গত পরশু থেকে তোলপাড় ফেলে দিয়েছেন বিশ্বেসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। বিসিবির ক্রিকেট পরিচালনা প্রধান আকরাম খানকে রীতিমতো ধুয়ে দিয়েছেন তিনি।

এ নিয়ে গতকাল বিসিবি জরুরি বৈঠকও করেছে। সাকিবের আইপিএল যাত্রা আটকে যাওয়ার পূর্বাভাসও পাওয়া গেছে। এর মাঝেই এবার মিডিয়ার সামনে বোর্ডের বিভিন্ন ইস্যু নিয়ে কথা বলতে দেখা গেল সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে।

স্যাটেলাইট টিভি চ্যানেল ‘একাত্তর টিভি’র একটি প্রগ্রামে মাশরাফির সাক্ষাতকারের প্রোমো ভিডিও প্রকাশিত হয়েছে। যাতে ম্যাশ বলেছেন তার অবসর, ফিটনেস আর বোর্ডের বিভিন্ন বিষয়ে।

তিনি বলেছেন, ‘যে মানুষগুলো কথা বলছে, ওদের অবদান কী? অবদানগুলো যদি আমি তুলে ধরি, সেইটা তো খারাপ হয়ে যাবে। একটা ওয়ার্ল্ডকাপে ৫০ জন যাচ্ছেন।

মাশরাফির চৌদ্দগুষ্টি উদ্ধার করছেন, কিন্তু কেউ কি নিজের টাকায় গেছে নাকি, একটু শোনেন তো।”ফিটনেস ইস্যুতে মাশরাফিকে হয়তো-বা ওয়েস্ট ইন্ডিজ সিরিজে রাখা হবে না’-

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের এমন মন্তব্যের বিষয়ে মাশরাফি বলেন, ‘ডেটাগুলো একটু বের করে দেখেন, আমার একটা ফিটনেস টেস্ট ফেল আছে কি-না। আমি তো এগুলো ক্যামেরার সামনে এসে বলি নাই।

আমাকে বাদ দেওয়ার সময় কোনো আলোচনাই আমার সঙ্গে করা হয়নি। অথচ বিসিবি বলছে, আলোচনা হয়েছে।’অনুষ্ঠানের প্রোমো সোশ্যাল সাইটে আসায় দেশের ক্রিকেটপ্রেমীরা নড়েচড়ে বসেছেন। সাকিবের পর এবার কোন বোমা ফাটাতে যাচ্ছেন ম্যাশ? জানতে হলে আরেকটু অপেক্ষা করতেই হবে।

About jannatul ferdous

Check Also

আল জাজিরার রিপোর্ট বাংলায়- মোদিবিরোধী বিক্ষোভের পরে বাংলাদেশ ইসলামপন্থী দলটির বিরুদ্ধে

হেফাজতে ইসলামের প্রভাবশালী নেতা গত মাসে ভারতীয় নেতার সাক্ষাতকারের বিরুদ্ধে মারাত্মক বিক্ষোভের জন্য গ্রেপ্তার হওয়া …