আপন মামিকে জুর পূর্বক ধ….

লক্ষ্মীপুরের রামগতিতে আপন মামিকে ধ:র্ষ,ণে’র অভিযোগে মো. মিজান (২৩) নামে এক যুবককে গ্রে’প্তার করেছে পুলিশ। তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশ রোববার রাতে অভিযান চালিয়ে চট্টগ্রামের বন্দর থানা এলাকা থেকে তাকে গ্রে’প্তার করে।

মিজান উপজেলার চরগাজী ইউনিয়নের দক্ষিণ টুমচর এলাকার মুরাদ হোসেনের ছেলে। সোমবার আদালতের মাধ্যমে তাকে কা’রাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গত ২০ জানুয়ারি রাতে মিজান একই এলাকার মামার বাড়িতে বেড়াতে যান। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে তিনি তার মামিকে (২২) ধ…. করেন।

এ ঘটনায় ধ শি’কার ওই না’রীর মা বাদী হয়ে মিজানকে আ’সামি করে গত ২৫ জানুয়ারি রামগতি থানায় নারী ও শি’শু নি’র্যা’তন দ’মন আইনে একটি মা’মলা দায়ের করেন। পরদিন লক্ষ্মীপুর সদর হা’সপাতালে ওই নারীর ডাক্তারি পরীক্ষা করানো হয়।

এদিকে মামলা দায়েরের পর অ’ভিযুক্ত মিজান আ’ত্মগোপনে চট্টগ্রামে চলে যান। সেখানে দীর্ঘদিন প’লাতক থাকার পর তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশ রোববার রাতে অভিযান চালিয়ে বন্দর থানা এলাকা থেকে তাকে গ্রে’প্তার করে।

রামগতি থানার ওসি মোহাম্মদ সোলাইমান জানান, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজান তার আপন মামিকে ধ…র কথা স্বীকার করেছে। সোমবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

About Tahsin Rahman

Check Also

খালেদা জিয়ার বর্তমান অবস্থা নিয়ে যা বললেন চিকিৎসক

করোনা আক্রান্ত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা …