Breaking News

শুভ রজনীতে ছাত্রলীগ থেকে পদত্যাগ মুহিউদ্দিনকে প্রকাশ্যে হু’মকি ধামকি- সকলের সহযোগিতা কামনা

গত তারিখ মার্চ উলামা বিদ্বেষী বাংলাদেশ ছাত্রলীগ থেকে, শুভ রজনীতে পদত্যাগ করলাম ক্যাপশন দিয়ে সোশ্যাল মিডিয়া ফেসবুক লাইভের মাধ্যমে পদত্যাগ করার পর থেকে একটি মহল প্রকাশ্যে হু’মকি ধামকি দিয়ে যাচ্ছে বলে জানান মুহিউদ্দিন।

তিনি বলেন ইতিমধ্যে আপনারা দেখেছেন আমাকে ফোন করে আমাকে ও আলিম উলামাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করার পর সেই ভিডিও আমি প্রকাশ্যে করেছি যে ভিডিও মিলিয়েনের বেশি লোক দেখেছেন সবাই ধিক্কার জানাচ্ছেন সেইসব ভাষার বিরুদ্ধে।

এর পর থেকে একটি মহল আমাকে ফেসবুকে মোবাইলে নানা ধরনের হুমকি দিয়ে যাচ্ছে আমি নিরাপত্তা হীনতায় ভুগছি। আমার যদি কিছু হয় তাহলে দেশবাসী আপমর ধর্মপ্রাণ মুসলিম জনতা যারা অন্যায়ের বিপক্ষে অবস্থান নিতে দ্বিধা করেন না তাদেরকে সাক্ষী রেখে যেতে চাই

আমি যদি না ও থাকি আমার কিছু হয়ে যায় তারা এইসব হুমকি ধামকি দাতারা দায়ি থাকবে। আপনারা আমার ফেসবুক আইডি ভিজিট করলেই দেখতে পারবেন কি পরিমাণ কি করছে ওরা। তিনি বলেন আমার ঈমান এত দুর্বল নয় যে এইসব তেলাপুকাদের হুমকি ধামকিতে থমকে যাব বা থেমে যাব।

অন্যায়ের বিরুদ্ধে আমার কথা বলা কেউ থামিয়ে দিতে পারবেনা। তবে ভয় লাগে আমার অজান্তে গুপনে যদি তারা কিছু করে বসে। আমার ঈমানি শক্তি আছেই বলে ফেসবুক লাইভের মাধ্যমে প্রকাশে ওদেরকে ত্যাগ করেছি। আমি দেশবাসি আপমর সত্য প্রকাশকারীদের অনুরোধ করব আমার ফেসবুক আইডি আপনারা ভিজিট করে দেখবেন আমাকে একটি মহল কতটুকু হুমকি ধামকি দিয়ে যাচ্ছে। আমার আইডি লিংক আপনারা ভিজিট করে দেখুন মুহি উদ্দিনের ফেসবুক আইডি লিংক ভিজিট করতে পারেন

এদিকে বাংলাদেশ অনলাইন মিডিয়ার পক্ষ থেকে আনিক জামান, নাইম আলী, টিপু চৌধুরী, সোহাগ, আসাদুজ্জামান, নাসির উদ্দিন, বাব্লু রহমান, সুশময়, এম রহমান নিজু, নুরুজ্জামান মোল্লা,হৃদয় ফয়ছল, সাইফুজ্জামান টিটু, আরফিন, মালিকুর রহমান, আমাদুল হক মিলন, মুশফিকুর রহমান, টিটু রহমান, রাকিবুল ইসলাম, তুহিন আহমদ, সহ বাংলাদেশ অনলাইন মিডিয়ার সদস্যরা বলেন দল যার যার ব্যাক্তিগত বিষয় সে বিষয়ে আমরা জরাতে চাইনা তবে মুহিউদ্দিন একজন অনলাইন একটিভিটিজ ও আমাদের টিমের সদস্য আমরা গত কয়েকদিন থেকে দেখতে পারছি মুহিউদ্দিনকে ব্যাক্তিগত হেরাস করা হচ্ছে তা কোনভাবে কাম্য নয়। যদি এইসব বন্ধ করা না হয় আমরা তাদের বিরুদ্ধে আমাদের পেজ ইউটিউব সহ বিভিন্ন ফোরামে তাদের অপকর্ম তুলে ধরতে বাধ্য হব। ইতিমধ্যে যারা যারা মুহিউদ্দিনকে ব্যাক্তিগত ভাবে হেরাস করে তার পরিবার মা বাবা নিয়ে অকথ্য ভাষার ব্যাবহার করছেন তাদের বিরুদ্ধে হবে আমাদের প্রচারনা।

About Tahsin Rahman

Check Also

এবার তৃতীয় বিয়ের দাবি মাওলানা মামুনুল হকের

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হক তৃতীয় বিয়ের দাবি …