Breaking News

শাকিব খান ও আরেফিন শুভর সঙ্গে হিরো আলমের টক্কর

আমরা সবাই তো জানি শাকিব ভাই আমাগো ঈদের কিং। সিনেমা হলে তার ছবি ঈদের আনন্দ হাজার হাজার গুণ বাড়ায় দেয়। ঈদে শাকিব ভাই একলাই রাজত্ব করেন।

এবার শুনছি শাকিব ভাইয়ের সঙ্গে শুভ ভাইয়ের ছবিও ঈদে মুক্তি পাবে। আমিও সিদ্ধান্ত লিছি, আমার ছবিও এইবার ঈদে মুক্তি দিবো।এইবার ঈদে সুপারস্টারদের সাথে টক্কর দিবার জন্য আমিও ছবি নিয়া আসতেছি’-

এ কথাগুলো বলছিলেন আলোচিত-সমালোচিত অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলমআসন্ন ঈদে সিনেমা মুক্তির বিষয় নিয়ে হিরো আলম গণমাধ্যমে জানান, ইতোমধ্যে তার ছবির শুটিং শেষ হয়েছে।

এখন রয়েছে সম্পাদনার টেবিলে।দ্রুত পোস্ট প্রডাকশনের কাজ শেষ করে আসন্ন ঈদে ছবিটি মুক্তি দিতে চান তিনি। গত জানুয়ারি থেকে ‘টোকাই’ নামে একটি ছবির শুটিং শুরু করেছেন হিরো আলম।

এর আগের দুটি ছবির কাজ বেশ আওয়াজ দিয়ে শুরু করলেও এবার তা করেননি। অনেকটা গোপনেই শুটিং শুরু করেন টোকাই সিনেমার।ঈদ উপলক্ষে বড় বাজেটের বড় তারকাদের ছবি মুক্তি পায় এ প্রসঙ্গে হিরো আলম বলেন,

“আমার এবারের ছবি কোনো অংশে কম নয়।” এবারের ছবি মানহীন নয় বলেও উল্লেখ করেন তিনি। কারণ ছবিতে যুক্ত করা হয়েছে কাজী হায়াতের মতো অভিনেতাকে।তিনি বলেন “ছবিতে কে কত টাকা ব্যয় করে এটা বড় কথা না। বড় কথা হলো গল্প।

আমার এই ছবি দারুণ গল্পের। দর্শক এই গল্প দেখার জন্যই হলে আসবে। শাকিব খান- শুভ ভাইদের ছবি যদি ১০০ জন দেখেন, আমার টোকাই দেখতে একজন তো আসবে? এতেই আমি সন্তুষ্ট।

তবে নাম শুনেই বুঝে ফেলেছেন আমার ছবিটা একটা মানবিক গল্পের ছবি। অনেক পরিশ্রম করে ছবির কাজ করেছি। অনেকগুলো লোকেশনে শুটিং হয়েছে। ছবির বাজেটও ছিল আগের চেয়ে বেশি। তাই আশা করি ঈদে দারুণ সাড়া পাবো।”নিজেই ছবির প্রযোজক, নিজেই নায়ক। এতো টাকা ব্যয় করে সিনেমা বানাচ্ছেন, ব্যবসা তো হয়না, উল্টো প্রচুর ট্রলের মুখে পড়েন- গণমাধ্যমের এমন কথার উত্তরে হিরো আলম বলেন, “আমি আমার কাজটা করে যাচ্ছি। আপনি যাকে ভালোবাসবেন তাকে আকড়ে ধরেই কিন্তু বাঁচার চেষ্টা করবেন। আমি সিনেমাকে ভালোবাসি।

ভালোবাসার জিনিস নিয়ে পড়ে আছি। আমার কাজ নিয়ে সাধারণত শিক্ষিত লোকেরা বেশি ট্রল করেন। আমি মনে করি, তারা শিক্ষিত হয়েও এটা তাদের মুর্খের মতো আচরণ। তারা শুধু আমাকে নয় প্রায় সবকিছু নিয়েই ট্রল করে। এটা তাদের অভ্যাস। তবে এক দল লোক আমাকে ভালোবাসে। আমার ছবি দেখে। তাদের জন্যই আমার প্রয়াস।”

হিরো আলমের দাবি, তার এবারের ছবি নিয়ে সমালোচনার জায়গা কম। ছবিটিতে একটি গান করেছেন মনির খান। একটি গানে হিরো আলম নিজেই কণ্ঠ দিয়েছেন। ছবিতে আরও অভিনয় করেছেন রেহানা জলি, রীনা খান, দুলালী, ড্যানি রাজ, মেহেদি, ইরা শিকদার, রিয়া চৌধুরী প্রমুখ।

About jannatul ferdous

Check Also

ছেলেকে ভাই ডাকার কারণ জানালেন শ্রাবন্তী

২০০৩ সালে নির্মাতা রাজিব বিশ্বাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। স্বামী রাজিব বিশ্বাসের সঙ্গে পরে …